1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সালথা উপজেলায় কমিউনিস্ট পার্টির কর্মি সভা অনুষ্ঠিত ফারিয়ার উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত সালথায় স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীর কোরকদি ইউনিয়ন পরিষদের দায়িত্ব ও কর্তব্য বিষয়ে অবহিতকরণ কর্মশালা বোয়ালমারীতে ইউনিয়ন পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) স্থানীয়করণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নিয়ামতপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

জেলা পরিষদের সদস্য হলে বেতন ভাতার অর্থ গরিব মেধাবীদের দেওয়া হবে -মনিরুজ্জামান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নিরঞ্জন মিত্র নিরুঃ বাংলাদেশ ফরিদপুর শহর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনে সদরের সাধারণ সদস্য পদে প্রার্থী মোঃ মনিরুজ্জামান মনির বলেছেন, নির্বাচিত হলে পাঁচ বছরের পুরো বেতন ভাতার অর্থ গরীব মেধাবী শিক্ষার্থীদের পেছনে ব্যয় করার অঙ্গীকার ব্যক্ত করেছেন তিনি।

(২১ সেপ্টেম্বর) বুধবার দুপুরে তার শহরস্থ নিজ কার্যালয়ে এক আলোচনায় এই প্রত্যাশা ব্যক্ত করেন।

তিনি বলেন, ছাত্র জীবন থেকে এ পর্যন্ত মুজিব আদর্শে আমার রাজনৈতিক দর্শন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় সকল লড়াই সংগ্রমে রাজ পথে ছিলাম আছি থাকবো। সকল ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, যারা অর্থ দিয়ে ভোট কেনার চেষ্টা করছে তাদের থেকে সতর্ক থাকবেন। আদর্শ এমন এক জিনিস থেকে যা তাকে সারা জীবন ন্যায় ও নিষ্ঠায় আস্থায় ধরে রাখবে।

উল্লেখ্য মনিরুজ্জামান মনির ১৯৮৯ সালে ফরিদপুর উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের শহর ছাত্র মিলনায়তন সম্পাদকের পদ দিয়ে রাজনৈতিক যাত্রা শুরু করেন। পরবর্তীতে ১৯৯৬ সালে সরকারি রাজেন্দ্র কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ১৯৯৬-৯৭ সাথে রুকসুর জিএস ও ১৯৯৯ সালে ভিপি নির্বাচিত হন। জেলা ছাত্রলীগের পাঠাগার সম্পাদক ২০০২ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্নেহে কাজের স্বীকৃতি স্বরূপ জেলা ছাত্রলীগের সভাপতি মনোনীত হন। ১৩ বছর সাফল্যের সাথে দায়িত্ব পালন করে ফরিদপুরে ছাত্রলীগকে শক্তিশালী হিসাবে গড়ে তোলেন। বর্তমানে ফরিদপুর শহর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক পদে সক্রিয় দায়িত্ব পালণ করছেন। লড়াই সংগ্রামে মামলা ও ষড়যন্ত্র মূলক সন্ত্রাসী হামলার স্বীকার হয়েছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!