1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ  বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতিকে ফরিদপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান  সমাজের সবক্ষেত্রেই সুবিচার নিশ্চিত করতে হবে – বিচারপতি মো: রেজাউল হাসান  পরিবেশ উন্নয়ন ফোরামের উদ্যোগে ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভাঙ্গা উপজেলার বাজারে ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান

মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা-সুধী সমাবেশে পুলিশ সুপার শাহজাহান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক
জেলা প্রতিনিধিঃ ফরিদপুর জেলা পুলিশের আয়োজনে, মঙ্গলবার সকাল ১১ টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
৬ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে ফরিদপুর পুলিশ সুপার মোঃ শাহজাহান (পিপিএম) এর সভাপতিত্বে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে ফরিদপুরকে শান্তিপূর্ণ এবং বসবাসের উপযোগী করে গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করেন নবাগত পুলিশ সুপার মোঃ শাহজাহান (পিপিএম)।
এ সময় জেলার সকল থানার জনগণের জন্য নিরাপত্তার জায়গার কথা উল্লেখ করে পুলিশ সুপার বলেন প্রতিটি থানা হবে নিরাপদ আশ্রয়স্থান। যেখানে মামলা বা জিডি করতে জেলার কেউ হয়রানি না হয়, তার জন্য পুলিশের সকল ইউনিটকে নির্দেশনা দেয়া হয়েছে। তারপরও যদি কেহ হয়রানীর শিকার হয় তার জন্য পুলিশ সুপারের দরজা সার্বক্ষনিক খোলা থাকবে বলে তিনি জানান।
এ সময় বর্তমান সমাজে মাদকের ভয়াবহতার কথা তুলে ধরে এর বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন পুলিশ সুপার। তিনি জানান মাদক সেবনকারী ও মাদক ব্যবসায়ী এবং সন্ত্রাসীদের কাওকে ছাড় দেয়া হবে না। এ ছাড়াও রেজিঃষ্ট্রেশনবিহীন, হেলমেট ছাড়া বেআইনীভাবে কোন মোটরসাইকেল না চালানোর কথা উল্লেখ করে ২ জনের বেশি তিনজন মোটরসাইকেলে না চড়তে অনুরোধ করেন। একই সাথে বাল্যবিবাহ রোধ করার জন্য সকলকে এগিয়ে আসার আহবান জানিয়ে ফরিদপুরে আইন-শৃঙ্খলার উন্নতির জন্য এবং জেলা বাসি মঙ্গলের জন্য তার চেষ্টা অব্যাহত থাকবে বলে অভিমত ব্যাক্ত করেন।
অনুষ্ঠানে জেলার বিশিষ্ট সুধীজনদের মধ্যে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ্ মোঃ ইশতিয়াক আরিফ, পৌর মেয়র অমিতাভ বোস, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, সাংবাদিক ও শিক্ষাবিদ প্রফেসর মোঃ শাহ্জাহান, বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন বাবুল। সুধীজনের অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রথম আলো পত্রিকার জেলা প্রতিনিধি সাংবাদিক পান্না বালা, জেলা ক্রীড়া সংস্থার সিনিয়র সহ সভাপতি সাংবাদিক ও বীর মুক্তিযোদ্ধা আমিনুর রহমান ফরিদ, বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন বাবুল, রাজেন্দ্র কলেজের সহযোগী অধ্যাপক রেজভী জামান, জেলা শ্রমিক লীগের আহ্বায়ক গোলাম মোঃ নাছির, মটর ওয়ার্কার্স ইউনিয়নের সভাপতি জুবায়ের জাকির, এনটিভি জেলা প্রতিনিধি সঞ্জীব কুমার দাস, ব্লাষ্টের সমন্বয়কারী এ্যাড. শিপ্রা গোস্বামী, রাসিন সংস্থার নির্বাহী পরিচালক ও নারী নেত্রী আসমা আক্তার মুক্তা প্রমূখ।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) এবং সদ্য পদোন্নতি প্রাপ্ত (পুলিশ সুপার) জামাল পাশা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার, সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল ফয়েজ শাহনেওয়াজ, চেম্বার অব কমার্সের সভাপতি নজরুল ইসলাম, চেম্বার অব কমার্সের সাবেক সভাপতি আওলাদ হোসেন বাবর, প্রেস ক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, কোতয়ালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম. এ. জলিল, টি. আই তুহিন লস্কর, ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক শেখ আকরামুল হক, নয়াদিগন্ত পত্রিকার জেলা প্রতিনিধি হারুন আনসারি রুদ্র, ঊষার বাণী প্রত্রিকার জেলা প্রতিনিধি ও ন্যাশনাল প্রেস সোসাইটি ফরিদপুর জেলা শাখার ইনভেস্টিগেশন অফিসার নিরঞ্জন মিত্র (নিরু), ন্যাশনাল প্রেস সোসাইটির ফরিদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ও দৈনিক মুক্ত খবর-ডেইলী মর্নিং গ্লোরী পত্রিকার জেলা প্রতিনিধি রবিউল হাসান (রাজিব), ডেইলি ট্রাইবুন্যাল এর জেলা প্রতিনিধি জিল্লুর রহমান রাসেল, বাঙালী সময়ের বার্তা সম্পাদক শ্রাবন হাসান সহ সমাবেশে জেলার রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যাবসায়ীগণ ও সমাজের সুধী মহলের প্রতিনিধিগণ, শিক্ষক, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
সমাবেশে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) হেলাল উদ্দীন ভুঁইয়া।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!