1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সালথা উপজেলায় কমিউনিস্ট পার্টির কর্মি সভা অনুষ্ঠিত ফারিয়ার উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত সালথায় স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীর কোরকদি ইউনিয়ন পরিষদের দায়িত্ব ও কর্তব্য বিষয়ে অবহিতকরণ কর্মশালা বোয়ালমারীতে ইউনিয়ন পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) স্থানীয়করণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নিয়ামতপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

ওয়াড বয় ‘জেসমিন’

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নওগাঁর বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কাগজে কলমে ওয়ার্ড বয় হিসেবে একজনের নাম থাকলেও কাজ করতেন অন্য একজন। ‘কার চাকরি কে করে’ হাসপাতাল কর্তৃপক্ষে প্রশ্ন করলে তারা নড়েচড়ে বসে। এরপরই ১ সেপ্টেম্বর থেকে জেসমিন আরা (ইয়াসমিন) ওয়ার্ড বয় হিসেবে নিয়মিত হাসপাতালে আসছেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, গত ২০২০ সালের মার্চের ২৩ তারিখে ওয়ার্ড বয় হিসেবে যোগদান করেন জেসমিন আরা (ইয়াসমিন)। যোগদানের পর থেকে তিনি হাসপাতালে অনুপস্থিত ছিলেন। তার পরিবর্তে বদলগাছী উপজেলা সদরের মাস্টার পাড়ার বাসিন্দা রবিউল ইসলাম এর স্ত্রী বেদেনা আক্তার মাসে চার হাজার টাকার বিনিময়ে প্রায় আড়াই বছর ধরে কাজ করছিলেন। জেসমিন আরাকে হাসপাতালের কেউ না চিনলেও প্রতি মাসের ৪-৫ তারিখে বেতন নিতে এবং ১৫ তারিখে কর্মকর্তার সঙ্গে দেখা করে যেতেন।

বিষয়টি নিয়ে সরেজমিনে অনুসন্ধানের পর এরপর তড়িঘড়ি করে হাসপাতাল কর্তৃপক্ষ মৌখিকভাবে জেসমিন আরাকে (ইয়াসমিন) হাসপাতালে নিয়মিত হওয়ার নির্দেশ দেন। নির্দেশনার পর গত ১ সেপ্টেম্বর থেকে জেসমিন আরা ওয়ার্ড বয় হিসেবে নিয়মিত হাসপাতালে এসে তার দায়িত্ব পালন করছেন।

এ ব্যাপারে ওয়ার্ড বয় জেসমিন আরা (ইয়াসমিন) বলেন, হাসপাতালে যোগদানের পর থেকে নিয়মিত আসতাম। তবে মাঝখানে অসুস্থতার কারণে নিয়মিত আসতে পারিনি। এখন আবারও নিয়মিত হয়েছি।

এ বিষয়ে বদলগাছী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কানিস ফারহানা বলেন, জেসমিন আরা নিয়মিত আসতেন। কিন্তু শারীরিক অসুস্থতার কারণে অন্য এক নারীকে ৬-৭ মাস থেকে সঙ্গে করে নিয়ে আসতেন। মানবিক কারণেও কিছু ছাড় দেওয়া হয়েছিল। এখন তিনি হাসপাতালে নিয়মিত আসছেন।

আজকের কণ্ঠ

নওগাঁ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!