1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের উদ্যোগে পথশিশুদের মাঝে খাবার বিতরন জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত দুই হাজার কোটি টাকা মানিলন্ডারিং মামলার আসামী সাইফুলকে কারাগারে প্রেরণ ফরিদপুরে ব্যতিক্রমী পূজা দেখতে দর্শনার্থীদের ভিড়, এক মন্দিরে তিনশত একটি প্রতিমা বসন্তপুর যুব সংঘের উদ্যোগে ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান ঐতিহ্যবাহী ঈঁশান বাবু বাড়ীর ১৪৫ তম দুর্গোৎসব ফরিদপুরে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন বিষাক্ত সাপে কামড়ের ৩দিন পর কৃষকের মৃত্যু খানখানাপুরে নির্মাণ শ্রমিকদের সাথে স্বপ্ননীড় কনসাল্টের সাথে মত বিনিময়ে সভা অনুষ্ঠিত

জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১৫ আগস্ট, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নুরুল ইসলাম, বিশেষ প্রতিনিধি: সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর রাজনৈতিক প্রতিনিধি কৃষি গবেষক শাহদাব আকবর চৌধুরী লাবু বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর নিজামী ও গোলাম আজমের মত ঘাতকরা ফুসে উঠে। তাদের দেয়া হয় মন্ত্রীত্ব। তখন তারা চেষ্টা করেছিল জাতির পিতার নাম মুছে ফেলার। কিন্তু মানুষের হৃদয় থেকে তার নাম মুছে ফেলতে পারেনি। তার সু-যোগ্যকন্যা জননেত্রী শেখ হাসিনা ঘাতকদের সেই সুযোগ দেয়নি। তিনি পিতা মুজিবের হত্যাকারীদের বিচার করে দেশকে কলঙ্ক মুক্ত করেন।

সোমবার (১৫ আগস্ট) বিকালে ফরিদপুরের সালথা উপজেলা মাল্টিপারপাস হলরুমে জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. দেলোয়ার হোসেন মিয়ার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, আ.লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ-কমিটির সদস্য মো. শফি উদ্দিন, প্রবীন আ.লীগ নেতা ইমামুল হোসেন তারা মিয়া, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান রুপা বেগম, আ.লীগ সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শহীদুল হাসান খান সোহাগ, সাংগঠনিক সম্পাদক খন্দকার রেজাউর রহমান চয়ন, জেলা যুবলীগ সদস্য শওকত হোসেন মুকুল, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি রাকিবুল হাসান জুয়েল, শ্রমিকলীগ সভাপতি খন্দকার সাইফুর রহমান শাহিন, ছাত্রলীগ সভাপতি রায়মোহন কুমার রায়, সাধারণ সম্পাদক শাহীন আলম প্রমুখ। সভা শেষে বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!