1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১০:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের উদ্যোগে পথশিশুদের মাঝে খাবার বিতরন জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত দুই হাজার কোটি টাকা মানিলন্ডারিং মামলার আসামী সাইফুলকে কারাগারে প্রেরণ ফরিদপুরে ব্যতিক্রমী পূজা দেখতে দর্শনার্থীদের ভিড়, এক মন্দিরে তিনশত একটি প্রতিমা বসন্তপুর যুব সংঘের উদ্যোগে ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান ঐতিহ্যবাহী ঈঁশান বাবু বাড়ীর ১৪৫ তম দুর্গোৎসব ফরিদপুরে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন বিষাক্ত সাপে কামড়ের ৩দিন পর কৃষকের মৃত্যু খানখানাপুরে নির্মাণ শ্রমিকদের সাথে স্বপ্ননীড় কনসাল্টের সাথে মত বিনিময়ে সভা অনুষ্ঠিত

মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৪ আগস্ট, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নওগাঁর নিয়ামতপুর উপজেলায় (১৩) বছরের এক কিশোরীর আপত্তিকর স্হানে কতিপয় কিছু লোক দেখতে পাওয়াই ঘটনাটি, ছড়িয়ে পড়ে ৯ আগস্ট মঙ্গলবার অভিযোগ উঠেছে শ্রী সুমন বর্মন (২২) নামে এর বিরুদ্ধে।

বিসয়টি মীমাংসা করতে গিয়ে ইউপি সদস্যের উপস্থিতিতে কিশোরীর ইজ্জতের মূল্য নির্ধারণ করা হয় ১ লাখ টাকা।

নিয়ামতপুর উপজেলার ভাবিচা ইউনিয়নের ভূলাপুকুর এক পরিত্যক্ত ভাঙ্গা বাড়িতে এ ঘটনাটি ঘটে। শ্রী সুমন বর্মন (২২) নিয়মতপুর উপজেলার কোদালি সহর গ্রামের শ্রী সোনা বর্মন এর ছেলে।

ভুক্তভোগী কিশোরীর অভিযোগ, করে
বলেন আমি চন্দননগর স্কুলের ৮ম শ্রেণির শিক্ষার্থী আমি প্রতিদিন স্কুলে যাই যাওয়া এবং আসার পথে তার কচমেটিক দোকান টি চোখে পড়ে সেই থেকে তার দোকান হইতে কেনা কাটা শুরু হয় তার পর থেকে ভাব বিনিময়ে চেষ্টা করে সুমন বর্মন
কিশোরীর বাবা (নাম প্রকাশে অনিচ্ছুক) বলেন, আমার স্ত্রী অসুস্থ হওয়াই আমি ব্যস্ত ছিলাম। বাড়ি ফিরে লোকজনের মুখে এ খবর শুনি। আমাকে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করে স্থানীয়ভাবে আপোষ মীমাংসার কথা বলে  ইউপি সদস্যরা বলেন অন্যথায় ধর্ষণের ঘটনা জানাজানি হলে মেয়ের বিয়ে দিতে পারবে না আমি গরিব মানুষ আইন আদালত বুঝি না তাই আপোষ মীমাংসার জন্য রাজি হয়েছি।

ইউপি সদস্যরা ঘটনাটি স্পর্শকাতর হওয়ায় মেয়েটির ভবিষ্যতের কথা চিন্তা করে সামাজিকভাবে ইউনিয়ন পরিষদের ইউ, পি সদস্যরা মীমাংসা করে দেন।

এসময় হঠাৎ করে স্হানীয় সূত্রে জানা যায় ১২ আগস্ট শুক্রবার মেয়ের মা, না ফেরার দেশে চলে যায়।

এ বিষয়ে নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির বলেন, ধর্ষণের বিষয়ে এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। তারপরও খোঁজখবর নিচ্ছি ঘটনা যদি সত্য হয় তাহলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের কন্ঠ

নওগাঁ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!