1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সালথা উপজেলায় কমিউনিস্ট পার্টির কর্মি সভা অনুষ্ঠিত ফারিয়ার উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত সালথায় স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীর কোরকদি ইউনিয়ন পরিষদের দায়িত্ব ও কর্তব্য বিষয়ে অবহিতকরণ কর্মশালা বোয়ালমারীতে ইউনিয়ন পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) স্থানীয়করণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নিয়ামতপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

ধর্ষণের চেষ্টার অভিযোগে গ্রেপ্তার এক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নওগাঁর পত্নীতলা উপজেলার এক কিশোরীকে (১১) অপহরণের পর ধর্ষণ ও যৌনকর্মে বাধ্য করানোর অভিযোগে এক ব্যক্তিকে আটক করে র‍্যাব-৫।

গতকাল বুধবার সন্ধ্যায় নওগাঁ শহরের একটি বাড়িতে অভিযান চালিয়ে সালাম হোসেন (৪০) নামের ওই ব্যক্তিকে আটক করা হয়। পরে এ ঘটনায় করা মামলায় তাঁকে গ্রেপ্তার দেখানো হয়।গ্রেপ্তার সালামের বাড়ি নওগাঁ সদর উপজেলায়। অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে র‍্যাব জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১১ জুলাই পত্নীতলা উপজেলার একটি এলাকা থেকে কিশোরীকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নিয়ে যান সালাম হোসেন ও তাঁর কয়েকজন সহযোগী। এরপর অপহরণকারীরা ফোন করে ওই কিশোরীর বাবার কাছ থেকে মুক্তিপণ হিসেবে ৫০ হাজার টাকা আদায় করেন।

এ ঘটনায় ওই কিশোরীর বাবা পত্নীতলা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। এ ছাড়া র‍্যাব-৫-এর কাছেও অভিযোগ করেন। এ ঘটনার পর পুলিশের পাশাপাশি র‍্যাব ছায়া তদন্ত শুরু করে। তথ্যপ্রযুক্তির সহায়তায় অপহৃত কিশোরীর অবস্থান নিশ্চিত হওয়ার পর অভিযান চালিয়ে নওগাঁ শহরের একটি বাড়ি থেকে সালামকে গ্রেপ্তার এবং অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়।

র‍্যাব-৫–এর জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক সহকারী পুলিশ সুপার মাসুদ রানা বলেন, অপহরণের পর প্রথমে নওগাঁ শহরে একটি বাড়ি ভাড়া নিয়ে সেখানে ওই কিশোরীকে আটকে রাখেন সালাম। তিনি ও তাঁর দুই সহযোগী চয়ন উদ্দীন ও আলমগীর হোসেন ওই কিশোরীকে একাধিকবার ধর্ষণ করেন। পরে ওই কিশোরীকে আটকে রেখে যৌনকর্মে বাধ্য করা হয়। গতকাল সন্ধ্যায় ওই বাসা থেকেই অপহৃত কিশোরী এবং মূল অভিযুক্ত সালামকে গ্রেপ্তার করা হয়। আজ সকালে তাঁকে পত্নীতলা থানা-পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ বলেন, এ ঘটনায় ওই কিশোরীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে অপহরণ, ধর্ষণ ও যৌনকর্মে বাধ্য করানোর অভিযোগে মামলা করেছেন। ওই মামলায় সালামকে গ্রেপ্তার দেখানো হয়েছে। আজ দুপুরে গ্রেপ্তার ব্যক্তিকে আদালতে নেওয়া হবে। আদালতের নির্দেশ অনুযায়ী পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আজকের কন্ঠ

নওগাঁ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!