1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১২:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

ফরিদপুর জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক
ফরিদপুর প্রতিনিধিঃ কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে  ভোলায় পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নিহত হওয়ার প্রতিবাদে ফরিদপুর জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
আজ দুপুর ২:৩০ মিনিটে  ফরিদপুর শহরের হাজরা তলা থেকে ভাঙ্গা রাস্তার মোড় পর্যন্ত ফরিদপুর জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েসের সভাপতিত্বে ভোলায় পুলিশের গুলিতে ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নূরে আলম নিহত হওয়ার প্রতিবাদে এ বিক্ষোভ ও সমাবেশ আয়োজন করা হয়।
বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা ছাত্রদলের সহ-সভাপতি আব্দুল্লাহ আল মামুন সনেট, ভিপি রেজা, আব্দুল্লাহ আল মামুন রতন, যুগ্ম সম্পাদক রাহাত খান মিশু, জহিরুল ইসলাম এ সময় সংগঠনের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।
বিক্ষোভ সমাবেশে বক্তারা বলেন বর্তমান সরকার জনগণের কন্ঠ রোধ করার জন্য তাদের পেটুয়া বাহিনী পুলিশকে ব্যাবহার করছে। কেউ তাদের অন্যায় কাজের বিরুদ্ধে কথা বললে পাখির মতো গুলি করে তাদেরকে হত্যা করছে যার প্রমাণ আমরা দেখতে পাই ভোলায় ছাত্র দল সভাপতি ও যুবদল কর্মীর হত্যাকান্ডের মধ্যে। কিন্তু এভাবে একটা দেশ চলতে পারে না। অচিরেই এই হত্যাকান্ডের বিচার করতে হবে এবং ব্যার্থতার দায় নিয়ে সরকারকে পদত্যাগ করতে হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!