1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

আইডিইবি’র কমিটি গঠন ইঞ্জিঃ বজলুর রশীদ সভাপতি ও একরামুল বারী সাধারণ সম্পাদক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নওগাঁর নিয়ামতপুরে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) নিয়ামতপুর উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়।

৩ জুলাই বুধবার বেলা ৪টায় উপজেলা পরিষদের নবনির্মিত কমপ্লেক্স ভবনের হল রুমে কমিটি গঠন উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

আইডিইবি নিয়ামতপুর উপজেলা শাখার সভাপতি ও উপ-সহকারী প্রকৌশলী (এলজিইডি) নিয়ামতপুর ইঞ্জিনিয়ার বজলুর রশীদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ।

আইডিইবি নিয়ামতপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক (উপ-সহকারী প্রকৌশলী শিক্ষা প্রকৌশল অধিদপ্তর) একরামুল বারীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আইডিইবি নওগাঁ জেলা শাখার সভাপতি মোঃ নাজমুল আলম।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রেস কাবের সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক জনি আহমেদ, সাংবাদিক শাহজাহান সাজু, সিরাজুল ইসলাম।

আলোচনা শেষে আইডিইবি নওগাঁ জেলা শাখার সভাপতি মোঃ নাজমুল আলম ইঞ্জিনিয়ার বজলুর রশীদ (উপ-সহকারী প্রকৌশলী, এলজিইডি) কে সভাপতি ও একরামুল বারীকে (উপ-সহকারী প্রকৌশলী শিক্ষা প্রকৌশল অধিদপ্তর) সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য ৭ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী কমিটি ঘোষনা করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি মোঃ তরিকুল ইসলাম (উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা), সাংগঠনিক সম্পাদক মোঃ মাহমুদুল হাসান (উপ-সহকারী প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর), অর্থ সম্পাদক মোঃ রিপন আলী সরকার (উপ-সহকারী প্রকৌশলী, এলজিইডি) সহযোগী সদস্য মোঃ মোর্শেদ (কার্য-সহকারী, প্রকল্প বাস্তবায়ন অফিস) ও মোহাম্মাদ আলী (উপ-সহকারী প্রকৌশলী, বিএমডিএ)।

আজকের কন্ঠ

নওগাঁ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!