1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

র‌্যাব-৮ ও সদর দপ্তর কর্তৃক সাংবাদিকের উপর হামলাকারী গ্রেফতার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ৩ আগস্ট, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

ফরিদপুর প্রতিনিধিঃ র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প কর্তৃক এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, র‌্যাব ফোর্সেস সদর দপ্তর ও র‌্যাব-৮ কর্তৃক ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার সাংবাদিককে পিটিয়ে গুরুতর আহত করার ঘটনায় মূল আসামী আটক হয়েছে।

র‌্যাব তার প্রতিষ্ঠালগ্ন থেকে মাদক ব্যবসায়ী, অস্ত্রধারী, সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি, ধর্ষণকারী ও অজ্ঞান পার্টিদের বিরুদ্ধে আইনগতভাবে শক্ত অবস্থান নিয়েছে।

বাংলাদেশ আমার অহংকার স্লোগানে র‌্যাবের এই সমস্ত কর্মকান্ড দেশের সর্বস্তরের মানুষের কাছে ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

ফরিদপুর র‌্যাব ক্যাম্প জানতে পারে যে, গত ০১ আগস্ট ২০২২ তারিখ ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলার স্থানীয় বাসস্ট্যান্ডে সাংবাদিক মুজাহিদুল ইসলাম নাউমকে কিছু দুষ্কৃতকারী পিটিয়ে গুরুতর আহত করে। এই ঘটনায় ১নং আসামী জাপান মোল্লা (৪৫) পিতাঃ মৃতঃ মাজেদ মোল্লা, সাং- কুসুমদি, থানাঃ আলফাডাঙ্গাকে গোপন সংবাদের ভিত্তিতে এবং তথ্যপ্রযুক্তির সহায়তায় র‌্যাব ফোর্সেস সদর দপ্তর এর একটি বিশেষ আভিযানিক দল এবং  র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর র‌্যাব ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল লেঃ কমান্ডার মোঃ শহিদুল ইসলাম এর নেতৃত্বে গ্রেফতার করে।

আটককৃত জাপান মোল্লার বিরুদ্ধে ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানায় মামলা নং ০৩ তারিখ ০২/০৮/২০২২ ধারা ১৪৩/৩৪১/৩২৩/৩২৪/৩২৫/৩০৭/৩৭৯/৫০৬ মূলে মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!