1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

ছাতাড়া বাজারে অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২

নওগাঁর নিয়ামতপুর উপজেলার ছাতড়া বাজারে অভিযান চালিয়ে ১১৪ পুরিয়া গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাতে উপজেলা ছাতড়া বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছে থাকা মাদক বিক্রির বিশ হাজার টাকাও জব্দ করে পুলিশ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মনিরুল ইসলাম মানু (৫০) উপজেলার চন্দননগর ইউনিয়নের ছাতড়া বাজার পার্শ্ববর্তী বৈরাগীপাড়া গ্রামের মৃত মাজেদ আলীর ছেলে।

এজাহার সূত্রে জানা যায়, থানা পুলিশের একটি দল উপপরিদর্শক (এসআই) সেলিমুজ্জানের নেতৃত্বে উপজেলার ভাবিচা ইউনিয়নের পাইকাড়া বাজারে অবস্থানকালীন সময়ে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে চন্দননগর ইউনিয়নের ছাতড়া বাজারের তিনমাথাগামী পোস্ট অফিসের রাস্তায় গাঁজা বিক্রি হচ্ছে। এমন তথ্যে অভিযানে যায় পুলিশ।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে গাঁজা ব্যবসায়ী মনিরুল পালানোর চেষ্টাকালে পুলিশের সঙ্গীয় ফোর্স তাকে ধরে ফেলে।

এ সময় তার দেহ তল্লাশি করে ১১৪ পুরিয়া গাঁজা ও ২০ হাজার টাকা উদ্ধার করে পুলিশ।

নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

আজকের কন্ঠ

নওগাঁ

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!