1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ১২:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

এসএসসি পরীক্ষা উপলক্ষ্যে অভিভাবকদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুর সদর উপজেলার খলিলপুর উচ্চ বিদ্যালয়ের ২০২২ ইং এস.এস.সি পরীক্ষার্থী ছাত্র-ছাত্রীদের অভিভাবকদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ জন্য অভিভাবকদেরকে আমন্ত্রন জানানো হয় স্কুলে।

এ বছর অত্র বিদ্যালয় থেকে ৯৮ জন শিক্ষার্থী এস.এস.সি পরীক্ষায় অংশ গ্রহন করবে বলে প্রধান শিক্ষক জানান।

সভায় শতভাগ সাফল্যের জন্য অভিভাবকদের সাথে বিভিন্ন দিক নির্দেশনা বাস্তবায়নের জন্য আলোচনা করা হয়। এ আলোচনায় সিদ্ধান্ত নেওয়া হয় স্কুল কর্তৃপক্ষ আগামী এক মাস সব বিষয়ের উপর বিনা খরচে বিশেষ কোচিং এর ব্যবস্থা করবেন। উপস্থিত অভিভাবক/মায়েদেরকে অনুরোধ করা হয় আগামী পরীক্ষা শেষ হওয়া সময় পর্যন্ত বাড়ীতে খবর/সংবাদ ব্যতিত টিভির অনুষ্ঠান বন্ধ রাখার জন্য। যদি সন্তানদের কাছে মোবাইল থাকে তাহলে মোবাইল ফোন পরীক্ষা পর্যন্ত অভিভাবকদের নিজেদের কাছে সংরক্ষণ করার জন্য। প্রয়োজনে মা-বাবার সম্মুখে স্বল্প সময়ের জন্য (লেখা-পড়ার কাজে) মোবাইল ব্যবহার করার জন্য, সন্তানদের নির্দিষ্ট সময় লেখা-পড়ার তদারকি করা, আত্মীয় স্বজনের বাড়ী বেড়াতে যেতে না দেওয়া পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত। বাড়ীতে আত্মীয়-স্বজনদের অবস্থান নিয়ন্ত্রন করা। এ বিষয় নিয়ে সচেতন করতে আলোচনা করা হয়।

উপস্থিত কার্যনির্বাহী পরিষদের সদস্য ও স্থানীয় শিক্ষকদের তার এলাকার পরীক্ষার্থীদের নিয়মিত খোজ খবর স্ব-শরীরে অথবা অভিভাবকদের টেলিফোনে পর্যবেক্ষণ করে সভাপতি ও প্রধান শিক্ষকদের জানাতে অনুরোধ করেন।

এ ব্যাপারে সভাপতিকে সর্বপ্রকার সহযোগীতা করার আশ্বাস দেন স্কুলের সাবেক সহ-সভাপতি ডাক্তার আবুল কাসেম ও সদস্য মোঃ ফিরোজ খান। সর্বসম্মতিতে এই প্রস্তাবের প্রতি উপস্থিত সবাই সমর্থন জানান।

সমাপনী বক্তব্যে খলিলপুর উচ্চ বিদ্যালয়ের সদ্য নির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শামসুদ্দিন মোল্লা আশা প্রকাশ করেন আমরা সবাই যদি পরীক্ষার সামনের সময়টা এ আলোচনার বিষয়ে ওয়াদা মোতাবেক সহযোগীতা করি নিশ্চয়ই আমাদের স্কুলের পাশের হার শত ভাগ হবে। সেই সাথে ছাত্র-ছাত্রীরা উচ্চ পড়াশোনা করার সুযোগ পাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!