1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৪৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

বাংলাদেশ শিক্ষক সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৩১ জুলাই, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক
ফরিদপুর প্রতিনিধিঃ বাংলাদেশ শিক্ষক সমিতি ফরিদপুর সদর উপজেলার উদ্যোগে ত্রি-বার্ষিক সম্মেলন ২৮ জুলাই সকালে ফরিদপুর শিশু একাডেমী মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ শিক্ষক সমিতির ফরিদপুর সদর উপজেলার সভাপতি ও ঈশান ইনস্টিটিউশন এর প্রধান শিক্ষক এ কে এম ইউসুফ আলী মোল্লা সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, সাবেক শিক্ষক নেতা ও ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমেন্দ্রনাথ রায় কর্মকার, সাংবাদিক পান্না বালা সারদা সুন্দরী বালিকা উচ্চ বিদ্যালয়  প্রধান শিক্ষক মনিরুল ইসলাম প্রমূখ।
অনুষ্ঠান পরিচালনা করেন কানাইপুর উচ্চ বিদ্যালয় এর সহকারী প্রধান শিক্ষক সুলতানা কবির।
আলোচনা সভায় বক্তারা শিক্ষকদের বিভিন্ন সমস্যা তুলে ধরেন। তারা শিক্ষকদের বিভিন্ন বৈষম্য তুলে ধরে এর অবসানে সরকারের হস্তক্ষেপ কামনা করেন। বক্তারা উৎসব বোনাস শতভাগ করা দাবি জানান এছাড়া মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানগুলোকে জাতীয়করণের দাবি জানান।
অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে সংক্ষিপ্ত আলোচনা সভা ও কমিটি গঠন হয় এ বাংলাদেশ শিক্ষক সমিতি ফরিদপুর জেলা শাখার সভাপতি ইসরাফিল হোসেন মোল্লার সভাপতিতে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সারদা সুন্দরী বালিকা উচ্চ বিদ্যালয় শিক্ষক রেজাউল করিম, ঈশান বালিকা উচ্চ বিদ্যালয় শিক্ষক রিজাউল করিম, কানাইপুর উচ্চ বিদ্যালয় শিক্ষক জাহিদুল ইসলাম, জোহড়া বেগম উচ্চ বিদ্যালয় শিক্ষক  মাহফুজুর রহমান এবং এম এ আজিজ হাইস্কুলের প্রধান শিক্ষক এনামুল হক সাইফুদ্দিন।
এরপর সারদা সুন্দরী বালিকা উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক কমিটির সদস্যবৃন্দের নাম ঘোষণা করেন। ১৭ সদস্য বিশিষ্ট এ কমিটির সভাপতি পদে রয়েছেন এ কে এম ইউসুফ আলী, সহ-সভাপতি ম আলমগীর হোসেন, খলিলুর রহমান, নজরুল ইসলাম, ইমদাদ হোসেন, মান্নান মল্লিক, সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ শাজাহান মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, মোশাররফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, অর্থ সম্পাদক মোফাজ্জল হোসেন, দপ্তর সম্পাদক তোফাজ্জল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক রেজাউল করিম, শিক্ষা ও গবেষণা সম্পাদক শামসুন্নাহার, সমাজকল্যাণ সম্পাদক তোফাজ্জল হোসেন, সাংস্কৃতিক সম্পাদক গৌরাঙ্গ কুমার দাস মহিলা সম্পাদক ওয়াহিদা খান।
আগামী তিন বছর এই কমিটি তাদের দায়িত্ব পালন করবে বলে অনুষ্ঠানে জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!