1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ  বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতিকে ফরিদপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান  সমাজের সবক্ষেত্রেই সুবিচার নিশ্চিত করতে হবে – বিচারপতি মো: রেজাউল হাসান  পরিবেশ উন্নয়ন ফোরামের উদ্যোগে ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভাঙ্গা উপজেলার বাজারে ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বন্ধুর ছুরিকাঘাতে একজন বন্ধু নিহত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৩১ জুলাই, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুর সদরের কাচারীটেক মোহাম্মদপুর বাজার এলাকায় মোবাইল ফোন নিয়ে তর্কবিতর্কে মোঃ আকাশ (২৫), পিতা- অজ্ঞাত, মাওনা, গাজীপুরকে ছুরিকাঘাত করে মোঃ ফিরোজ (২৫), পিতা- মোঃ হযরত আলী, গ্রাম- মোহাম্মদপুর, থানা-সদর, জেলা- ফরিদপুর পালিয়ে যায়।

এ ঘটনার প্রত্যক্ষদর্শী শিমুল খান (২৫), পিতা- মোঃ সুলতান খান, গ্রাম- দুদু খান পাড়া, থানা- গোয়ালন্দ, জেলা- রাজবাড়ী। জানা যায় আকাশ, ফিরোজ ও শিমুল তারা পরস্পর বন্ধু। আকাশ, শিমুল ও ফিরোজ আশুলিয়ার নবী নগর এলাকায় থাকতো আজ তারা ফিরোজের আমন্ত্রণে ফরিদপুরে ঘুরতে আসলে আকাশ ও ফিরোজের মধ্যে মোবাইল ফোন নিয়ে তর্ক বিতর্ক হলে ফিরোজ আকাশকে ছুরিকাহত করে পালিয়ে যায়। আকাশকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজে চিকিৎসার জন্য নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আকাশের মৃতদেহ বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে এবং শিমুল খান ফরিদপুর কোতোয়ালী থানা পুলিশ হেফাজতে রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!