1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

পলিটেকনিক এলামনাই অ্যাসোসিয়েশনের নবগঠিত কেন্দ্রীয় নির্বাহী কমিটির অভিষেক ও ঈদ পুনর্মিলনী

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৩০ জুলাই, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

ফরিদপুর প্রতিনিধিঃ ঢাকা আইডিইবি ভবনে ফরিদপুর পলিটেকনিক অ্যাসোসিয়েশন এর নবগঠিত কেন্দ্রীয় নির্বাহী কমিটির অভিষেক ও ঈদ পুনর্মিলনী আজ শুক্রবার অনুষ্ঠিত হয়েছে।

প্রকৌশলী নির্মল চন্দ্র সিকদারের সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সভাপতি প্রকৌশলী এ কে এম এ হামিদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সাধারণ সম্পাদক প্রকৌশলী মোঃ শামসুর রহমান ও আইডিইবি ঢাকা জেনিক এর সভাপতি, বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশল পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী মোঃ খবির হোসেন।

আনন্দঘন অভিষেক ও ঈদ পুনর্মিলনীতে বিভিন্ন ব্যাচের প্রকৌশলীগন উপস্থিত ছিলেন।

নির্বাহী কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক সহ বিভিন্ন পদধারী সদস্যদের পরিচয় করান নির্বাহী কমিটির সহ-সভাপতি কাজী আঃ বারিক।

এ সময় সভাপতি তার সমাপনী বক্তব্যে বলেন, ফরিদপুর পলিটেকনিক ১৯৬৩ সালে প্রতিষ্ঠা পরবর্তী প্রায় ১৮ হাজার অ্যালামনাই তৈরী করেছে। পিছিয়ে পড়া অ্যালামনাইদের পাশে দাড়ানোর অঙ্গিকার ও অ্যালামনাইদের মাঝে পারিবারিক বন্ধন সৃষ্টির উদ্দেশ্যেই এই সংগঠন।

অনুষ্ঠানে বক্তারা সংগঠনের বিভিন্ন কার্যক্রম নিয়ে আলোচনা করেন এবং আগামী দিনে এই সংগঠনটা যাতে দেশের উন্নয়নে অবদান রাখতে পারেন সে ব্যাপারে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!