1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সভা অনুষ্টিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৩০ জুলাই, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক
ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক বলেছেন শ্রমিকদের অধিকার আদায়ের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তিনি বলেন নির্মাণ শ্রমিক ইউনিয়ন ১৯৯৪ সালে ফরিদপুর পৌরসভার চেয়ারম্যান হাসিবুল হাসান লাবলুর হাত ধরে প্রতিষ্ঠিত হয়। এই সংগঠন অনেক বেশি পরিপূর্ণ। তিনি আজ বেলা ১১ টায় নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সভায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
তিনি আরো বলেন মাননীয় প্রধানমন্ত্রী নেতৃত্বে দেশ যখন সামনের দিকে এগিয়ে যাচ্ছে তখন বিএনপি, জামাতসহ স্বাধীনতার পরাজিত শক্তিরা একের পর এক ষড়যন্ত্র করে দেশকে পিছনের দিকে ঠেলে দেওয়ার চেষ্টা করছেন। তিনি বলেন আপনারা ভোটের মাধ্যমে সঠিক নেতৃত্ব নির্ধারণ করবেন। আপনাদের সার্বিক সহযোগিতায় আমি এবং আমার দল পাশে থাকব। তিনি আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান।
সংগঠনের সভাপতি এবং জাতীয় শ্রমিক লীগের ফরিদপুর জেলা শাখার সদস্য সচিব ইমান আলী মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস, ফরিদপুর জেলার শ্রমিক লীগের আহ্বায়ক ১২নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মদ নাছির, ফরিদপুর জেলা মটর ওয়াকার্স ইউনিয়নের সভাপতি জুবায়ের জাকির।
অনুষ্ঠানে বিগত বছরের আয় ব্যয়ের হিসাব পাঠ করেন শ্রমিক ইউনিয়ন এর সংগঠনের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন সংগঠনের সহ সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুক্তা। এ সময় সংগঠনের বিভিন্ন স্তরে কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!