1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

কৃষ্ণার ডাঙ্গী স্পোর্টিং ক্লাব ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ৩০ জুলাই, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

সেক লাবলুঃ ২৯ শে জুলাই ২০২২ ইং শুক্রবার বিকাল তিন ঘটিকার সময়ে স্থানীয় কৃষ্ণার ডাঙ্গী স্পোর্টিং ক্লাব এর আট দলীয় ফুটবল খেলার ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

উক্ত কৃষ্ণার ডাঙ্গী স্পোর্টিং ক্লাব আয়োজিত, মোশাররফ হোসেন রাশেদ পরিচালিত ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর সুযোগ্য পূত্র এবং রাজনৈতিক প্রতিনিধি শাহাদাব আকবর চৌধুরী (লাবু)।

এছাড়াও উপস্থিত ছিলেন নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান সরদার।

আরও উপস্থিত ছিলেন মাননীয় সংসদ উপনেতার একান্ত সচিব মোঃ শফিউদ্দিন।

উপস্থিত ছিলেন নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চৌধুরী মারুফ হোসেন বকুল, রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ কাইমদ্দিন মন্ডল।

খেলায় সভাপতিত্ব করেন কৃষ্ণার ডাঙ্গী উচ্চ মাধ্যমিক বিদ্যালয় এবং কৃষ্ণার ডাঙ্গী স্পোর্টিং ক্লাবের সভাপতি মোঃ ইউনুস মন্ডল।

খেলায় সার্বিক তত্বাবধানে ও পরিচালনায় ছিলেন মোঃ মোশাররফ হোসেন রাশেদ।

উক্ত খেলায় যে দুটি দল অংশগ্রহণ করে তারা হলো আলিয়াবাদ একাদশ বনাম ব্রাদার্স স্কোয়াড। খেলাটি ৯০ মিনিটের সম্পূর্ণ হয়, এর মধ্যে ২-০ গৌলে জয় লাভ করেন আলিয়াবাদ একাদশ। দুটি গোলই করেন বিদেশি খেলোয়াড় নাইজেরিয়ান। দলের হয়ে প্রথম গৌল করেন আকাসা এবং দ্বিতীয় গৌল করেন সানোয়ার।

খেলায় প্রধান রেফরির দায়িত্ব পালন করেন মোঃ সাইফ দোহা এবং সহকারী রেফারি ছিলেন মোঃ আমির বিশ্বাস ও মোজাম্মেল হোসেন।

উক্ত খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ হিসেবে বিবেচনা করা হয় বিদেশি খেলোয়াড় নাইজেরিয়ান সানোয়ারকে।

পরিশেষে রানার্সআপ পুরস্কার হবসেবে একটি ট্রফি এবং ৩২” এলইডি টেলিভিশন দেওয়া হয়। চ্যাম্পিয়ন দলের পুরস্কার হিসেবে দেওয়া হয় একটি ট্রফি এবং একটি ফ্রিজ।

উক্ত খেলার ভেনু ছিল কৃষ্ণার ডাঙ্গী উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!