1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৬:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

ভোট চলাকালীন ইভিএম মেশিন বিকল, বিড়ম্বনায় ভোটাররা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ২৭ জুলাই, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

শ্রাবণ হাসান:ভোট চলাকালীন ইভিএম মেশিন বিকল হয়ে যাওয়ায় বিড়ম্বণায় পড়েছেন ভোটাররা। রিপোর্টটি লেখা পর্যন্ত প্রায় একঘন্টা যাবৎ মেশিননটি বিকল অবস্থায় থাকে।

ঘটনাটি ঘটেছে ফরিদপুরের মধুখালী উপজেলার মেগচামী ইউনিয়নের চর বামুন্দী ইয়াছিন আলী দাখিল মাদ্রাসা কেন্দ্রে।

বুধবার (২৭ জুলাই) সকাল ৮টা থেকে মেগচামী ইউনিয়নসহ মধুখালী উপজেলার তিনটি ইউনিয়নে ভোটগ্রহণ শুরু হয়। অন্য দুটি ইউনিয়ন হলো- আড়পাড়া ও ডুমাইন ইউনিয়ন পরিষদ।

কেন্দ্রটিতে ভোটাররা বিরক্তি প্রকাশ করে বলেন, আমরা প্রায় এক/দেড় ঘন্টা যাবৎ দাড়িয়ে আছি। ভেতর থেকে বলতেছে মেশিন নষ্ট। আমরা কখন ভোট দেবো, এখন ২টা বেজে গেছে।

কেন্দ্রটিতে দায়িত্বে থাকা প্রিসাইডিং অফিসারকে দেখা যায়, ইভিএম মেশিন নিয়ে কাজ করছেন। এ সময় তিনি বলেন, কিছুক্ষণ ধরে মেশিনটি কাজ করতেছে না। আমরা চেষ্টা করে যাচ্ছি।

মধুখালীর ৩টি ইউপিতে মোট চেয়ারম্যান প্রার্থী ১৫ জন, মেম্বার প্রার্থী ৯৯ জন ও সংরক্ষিত আসনে মেম্বার প্রার্থী ৫২ জন রয়েছে। তিন ইউনিয়নে মোট ভোটার সংখ্যা রয়েছে ৩১০৪৪ জন। এরমধ্যে পুরুষ ভোটার ১৬০৮৩ এবং মহিলা ভোটার ১৫২৫৭ জন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!