1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

ফরিদপুরে যুবদল নেতা জাহাঙ্গীরের পিতার কুলখানি অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৪ জুলাই, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নিজস্ব প্রতিবেদকঃ ফরিদপুর জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেনের পিতা নাসিরুদ্দিন মাতুব্বরের কুলখানি অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বাদ জুমা শহরের ২নং হাবেলী গোপালপুর মহল্লার রেলকলোনী জামে মসজিদের পাশে এর  আয়োজন করা হয়।

এসময় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম, বিএনপি নেতা শাহ্ মো: আবু জাফর, সেলিমুজ্জামান সেলিম, যুবদলের কেন্দ্রীয় নেতা মাহবুবুল হাসান পিংকু, যুবদলের কেন্দ্রীয় কমিটির ১নং যুগ্ন সম্পাদক শহিদুল ইসলাম মিল্টন, সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার, ডা. মোস্তাফিজুর রহমান শামীম, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আফজাল হোসেন খান পলাশ, জুলফিকার হোসেন জুয়েল, ফরিদপুর মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজ, ছাত্রদল নেতা মোজাম্মেল হোসেন মিঠু প্রমুখ বক্তব্য দেন।

এসময় বিএনপি, যুবদল, শ্রমিকদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদল সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিপুলসংখ্যক মানুষ দোয়া মাহফিলে অংশ নেন।

কেন্দ্রীয় নেতৃবৃন্দ ছাড়াও রাজবাড়ি ও মাদারিপুর জেলা এবং বিভিন্ন উপজেলা হতে নেতাকর্মীরা দোয়া মাহফিলে যোগ দেন।

এসময় যুবদল নেতা জাহাঙ্গীর হোসেন দোয়া মাহফিলে অংশ নেয়ার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। মোনাজাত পরিচালনা করেন শাহ্ ফরিদ রহ. দরগা মসজিদের ইমাম হাফেজ মাওলানা আবুল কালাম আজাদ।

গত বুধবার ৮৫ বছর বয়সে ইন্তেকাল করেন যুবদল নেতা জাহাঙ্গীর হোসেনের পিতা নাসিরুদ্দিন। তিনি বার্ধক্যজনিত রোগে আক্রান্ত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!