1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

নিয়ামতপুরের ইউএনও’কে উপজেলা প্রেসক্লাবের পক্ষ হতে বিদায় সংবর্ধনা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৪ জুলাই, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর নিয়ামতপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আব্দুল্লাহ আলম মামুনকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

রবিবার (২৪ জুলাই) বেলা ৪টায় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে নিয়ামতপুর উপজেলা প্রেসকাবের আয়োজনে এক নান্দনিক পরিবেশে এই সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা প্রেসকাবের সভাপতি মোঃ তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জনি আহমেদের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রেস কাবের সহ-সভাপতি জাবেদ আলী, সাংগঠনিক সম্পাদক সাহান শাহ, সদস্য সিরাজুল ইসলাম, রতন কুমার
অনুষ্ঠানে বিদায়ী ইউএনওকে উপজেলা প্রেস ক্লাবের পক্ষ থেকে ক্রেষ্ট প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা প্রেসকাবের সভাপতি তোফাজ্জল হোসেন বলেন, নিয়ামতপুরে উন্নয়নে উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন যে ভূমিকা রেখেছেন, তা আমরা কখনো ভুলব না। তিনি উপজেলার সামগ্রিক উন্নয়নের জন্য দিনরাত পরিশ্রম করেছেন। তার কর্মগুণের কারণে নিয়ামতপুর উপজেলাবাসী তাকে আজীবন মনে রাখবে। পাশাপাশি নিয়ামতপুর উপজেলা প্রেসকাবের উন্নয়নে তার অবদানকে কৃতজ্ঞ চিত্তে স্মরণ রাখবে সাংবাদিকরা।

প্রসঙ্গত, গত ২০২১ সালের ৩০ সেপ্টেম্বর নওগাঁর নিয়ামতপুর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে আব্দুল্লাহ আল মামুন যোগদান করেন। তিনি নিয়ামতপুরে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে অত্যান্ত সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনে অনেক সুনাম অর্জন করেন। সম্প্রতি তিনি খাদ্য মন্ত্রণালয়ে সিনিয়র সহকারী সচিব হিসেবে খাদ্য মন্ত্রণালয়ে বদলি হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!