1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০২:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

চরভদ্রাসনে নানা আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ এর উদ্বোধন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ২৪ জুলাই, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক
মুস্তাফিজুর রহমান শিমুল, চরভদ্রাসন প্রতিনিধিঃ “নিরাপদ মাছে ভরবো দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ফরিদপুরের চরভদ্রাসনে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ এর উদ্বোধন ঘোষনা করা হয়েছে।
২৪ জুলাই রবিবার বেলা ১১টার দিকে উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের আয়োজনে পরিষদ চত্বরে ফিতা কেটে মৎস্য সপ্তাহের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার তানজিলা কবির ত্রপা।
পরে পরিষদ চত্বর হতে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়।র‌্যালিটি পরিষদ চত্বর ঘুরে একই স্থানে এসে শেষ হয়।র‌্যালি শেষে উপজেলার পরিষদ পুকুরে মাছের পোনা অবমুক্ত শেষে কনফারেন্স রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার তানজিলা কবির ত্রপা’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. কাউছার, ভাইস চেয়ারম্যান মো. মোতালেব হোসেন মোল্লা, ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, সহকারী কমিশনার (ভূমি) মো.খাইরুল ইসলাম, উপজেলা মৎস্য কর্মকর্তা এস এম মাহমুদুল হাসান, ইউপি চেয়ারম্যানগন ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দরা উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় জাতীয় মৎস্য সপ্তাহ পলনে করনীয় বিষয়ে বিভিন্ন তথ্য তুলে ধরে মৎস্য কর্মকর্তা এস এম মাহমুদুল হাসান বলেন ‘২৩ জুলাই হতে ২৯ জুলাই পর্যন্ত জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২ চলবে।
এছাড়া জাতীয় মৎস্য সপ্তাহ সফল করার লক্ষে বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছে উপজেলা মৎস্য দপ্তর।এর মধ্যে রয়েছে ব্যানার, ফেস্টুন ও বিভিন্ন হাট বাজারে ভিডিওচিত্র প্রদর্শন করে মানুষকে সচেতন করা।মাছের পোনা অবমুক্ত করন। মৎস্য সেক্টরে বর্তমান সরকারের অগ্রগতি ও সাফল্য বিষয়ে নির্মিত প্রামান্যচিত্র প্রদর্শন, সফল মৎস্য চাষীদের মাঝে পুরুস্কার বিতরন, সুফলভোগীদের প্রশিক্ষন, মোবাইল কোর্ট পরিচালনা ও মৎস্য জিবীদের মাঝে বিভিন্ন উপকরন বিতরন করা হবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!