1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৬:১৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ফরিদপুরে ৭দিন ব্যাপি ফ্রি চক্ষু ছানি ক্যাম্প ও মেডিকেল ক্যাম্প এর উদ্বোধন দুই মোটরসাইকেল মুখােমুখি সংঘর্ষে প্রাণ গেল এক যুবকের ফরিদপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলার শুভ উদ্বোধন ককটেল বিস্ফোরনে যুবলীগ-ছাত্রলীগের চার নেতা আহত রাতের অন্ধকারে পুকুর খননের মহোৎসব, হুমকির মুখে ফসলি জমি অনুমতি ছাড়াই আমেরিকা পাড়ি জমালেন ইউসুফদিয়া সঃপ্রাঃ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত সালথায় পতিত জমি চাষাবাদের আওতায় আনার উদ্যোগ গ্রহণ সালথায় লাবু চৌধুরীর সংবর্ধনা উপলক্ষে প্রস্তুতি সভা গৃহবধূ নাজমা আক্তার পনেরো দিন যাবত নিখোঁজ রয়েছেন 

সর্বস্তরের জনগণের শ্রদ্ধা ও ভালোবাসায় চির বিদায় দেয়া হলো সাংবাদিক রুবেলকে

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শনিবার, ২৩ জুলাই, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক
ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরে সর্বস্তরের জনগণের শেষ শ্রদ্ধা ও ভালবাসায় চির বিদায় দেয়া হলো বৈশাখী টিভির জেলা প্রতিনিধি ও ফরিদপুর প্রেস ক্লাবের সদস্য সাংবাদিক কে.এম রুবেলকে।
২৩ জুলাই দুপুর ১২:০০ টায় তাকে তার প্রিয় সংগঠন ফরিদপুর প্রেসক্লাবের সামনে তাকে শ্রদ্ধার্ঘ্য জানানো হয়।
এ সময় ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম পিকুল, ফরিদপুরের পুলিশ সুপার মোহাম্মদ আলিমুজ্জামান বিপিএম সেবা (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) অতিরিক্ত পুলিশ সুপার সুমন রঞ্জন সরকার, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোহাম্মদ ইশতিয়াক আরিফ, নগরকান্দা পৌরসভার নিমাই চন্দ্র সরকারসহ ফরিদপুরের বিভিন্ন এলাকার সামাজিক ও সাংস্কৃতিক ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত শুক্রবার শারিরিক সমস্যা মনে হলে রাত ১০টার পরে প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। রাত বারোটা দশ মিনিটে কে.এম রুবেল ফরিদপুর ডায়াবেটিস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। তার বয়স হয়েছিল ৪৭ বছর। মৃত্যু কালে তিনি স্ত্রী দুই পুত্রসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
তিনি দীর্ঘদিন যাবত বৈশাখী টেলিভিশনে এবং দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন ‌ ব্যক্তিগত জীবনে তিনি অত্যন্ত বিনয়ী এবং সৎ লোক ছিলেন।
তার নামাজে জানাজা আজ বাদ জোহর আরামবাগ গোরস্থান জামে মসজিদ অনুষ্ঠিত হবে এবং পরে তাকে দাফন করা হবে।
এদিকে রুবেলের মৃত্যু সংবাদে ফরিদপুর জেলা প্রশাসন, ফরিদপুর পুলিশ প্রশাসন, ফরিদপুর সাংবাদিক উন্নয়ন সমিতি, ন্যাশনাল প্রেস সোসাইটির ফরিদপুর জেলা শাখা সহ বিভিন্ন সংগঠন শোক প্রকাশ করেছে। এছাড়া শোকসন্তপ্ত পরিবারের জন্য সমবেদনা জ্ঞাপন করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!