1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

চরভদ্রাসনে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: শুক্রবার, ২২ জুলাই, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক
মুস্তাফিজুর রহমান শিমুল, চরভদ্রাসনঃ “৮০০ কোটির পৃথিবী: সকলের সুযোগ,পছন্দ ও অধিকার নিশ্চিত করে প্রানবন্ত ভবিষ্যৎ গড়ি” এই প্রতিপাদ্য নিয়ে ফরিদপুরের চরভদ্রাসনে বিশ্ব জনসংখ্যা দিবস-২০২২ পালিত হয়েছে।
দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে পরিষদ চত্বর হতে একটি র‌্যালি বের হয়ে একই স্থানে এসে শেষ হয়।
র‌্যালি শেষে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে এক আলোচনা সভার আয়োজন করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার তানজিলা কবির ত্রপা’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. কাউছার।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো.মোতালেব হোসেন মোল্লা, ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম ও সদ্য যোগদানকৃত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. খাইরুল ইসলাম ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা রমেশ দাস।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মো. আজাদ খান, মো. ইয়াকুব আলী, মো.জাহাঙ্গীর কবির, মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ ও সাংবাদিক আবুল কালাম প্রমুখ।
বক্তারা জনসংখ্যা দিবসে পরিবার পরিকল্পনা, দারিদ্রতা, মাতৃস্বাস্থ্য মানবাধিকারের মতন জনসংখ্য বিষয়ে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!