1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের উদ্যোগে পথশিশুদের মাঝে খাবার বিতরন জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত দুই হাজার কোটি টাকা মানিলন্ডারিং মামলার আসামী সাইফুলকে কারাগারে প্রেরণ ফরিদপুরে ব্যতিক্রমী পূজা দেখতে দর্শনার্থীদের ভিড়, এক মন্দিরে তিনশত একটি প্রতিমা বসন্তপুর যুব সংঘের উদ্যোগে ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান ঐতিহ্যবাহী ঈঁশান বাবু বাড়ীর ১৪৫ তম দুর্গোৎসব ফরিদপুরে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন বিষাক্ত সাপে কামড়ের ৩দিন পর কৃষকের মৃত্যু খানখানাপুরে নির্মাণ শ্রমিকদের সাথে স্বপ্ননীড় কনসাল্টের সাথে মত বিনিময়ে সভা অনুষ্ঠিত

সালথায় ভূ‌মিহীন ও গৃহহীন প‌রিবার‌কে জ‌মি ও গৃহ প্রদান উপল‌ক্ষে ইউএনও এর প্রেস‌ ব্রিফিং

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

চৌধুরী মাহমুদ আশরাফ টুটুঃ জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌ন এঁর জন্মশত বার্ষিকী (মুজিববর্ষ) উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা কর্তৃক ৩য় পর্যা‌য়ে ২য় ধা‌পে ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় ভূমিহীন ও গৃহহীন ৯৮‌টি পরিবারকে বসতঘর প্রদান কার্যক্রম বিষয়ক সংবাদ স‌ম্মেলন ক‌রে‌ছেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ঘর নির্মাণ প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি মোছা: তাছ‌লিমা আকতা‌র।

উপ‌জেলা প্রশাসন এর আ‌য়োজ‌নে মঙ্গলবার (১৯ জুলাই) বিকাল সা‌ড়ে ৪টায় উপজেলা পরিষদ স‌ম্মেলন কক্ষে এই‌ প্রেস‌ বি‌ফিং অনুষ্ঠিত হয়।

সংবাদ স‌ম্মেল‌নে উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার তাছ‌লিমা আকতার জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার গৃহীত “ভূমিহীন ও গৃহহীন” প্রকল্পের আওতায় ৩য় পর্যায়ে সারা দেশে ২৬২২৯ টি পাঁকা বাড়ি একযোগে আগামী ২১ শে জুলাই উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী।

এসময় অন্যান্য স্থানের মত সালথা উপজেলায় ৯৮টি ঘর উদ্বোধন করবেন। ওই প্রকল্পের আওতায় ২লাখ ৫৯হজার ৫শ টাকা ব্যয় বরাদ্দে প্রতিটি টিন শেড সেমি পাকা বাড়ি নির্মাণ কাজ ইতোমধ্যেই সম্পন্ন করা হয়েছে এবং কিছু ঘ‌রের কাজ চলমান আ‌ছে যা খুব তারাতা‌রি শেষ হ‌বে।

তি‌নি আরও জানান, ওই দিন সুফলভোগীদের হাতে জায়গার দলিল ও ঘরের মালিকানা কাগজপত্র এবং ঘরের চাবি হস্তান্তর করা হবে। এই প্রকল্পের আওতাধীন সুফলভোগী নাগরিকরা বিশুদ্ধ পানি, বিদ্যুৎ সুবিধা, যোগাযোগসহ সকল নাগরিক সুবিধা পাবেন। ৩য় পর্যা‌য়ের উপ‌জেলায় মোট ২৩৩ টি গৃহ নির্মান করা হয়, এর আ‌গে ১ম ধা‌পে ১৩৫‌টি গৃহ হস্তান্তর করা হয়।

এসময় তি‌নি গৃহ‌নির্মান কা‌জে সম্পৃক্ত সবাই‌কে ধন‌্যবাদ জানান এবং এই মহান কা‌জে সম্পৃক্ত হ‌তে পে‌রে আনন্দ প্রকাশ ক‌রেন। এসময় উপ‌স্থিত ছি‌লেন, স্থানীয় প্রিন্ট ও ই‌লেক‌ট্রিক মি‌ডিয়ার সাংবা‌দিক এবং উপজেলা ঘর নির্মাণ প্রকল্প বাস্তবায়ন কমিটির সদস‌্যরা উপ‌স্থিত ছি‌লেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!