1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ  বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতিকে ফরিদপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান  সমাজের সবক্ষেত্রেই সুবিচার নিশ্চিত করতে হবে – বিচারপতি মো: রেজাউল হাসান  পরিবেশ উন্নয়ন ফোরামের উদ্যোগে ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভাঙ্গা উপজেলার বাজারে ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান

ব্যবসায়ীর উপর হামলা ও চাঁদাদাবির প্রতিবাদে মানববন্ধন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৭ জুলাই, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক
ভাঙ্গা প্রতিনিধিঃ ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চুমুরদি ইউনিয়নের চুমুরদি গ্রামের ব্যবসায়ী ইঞ্জিনিয়ার আক্কাস আলী সাহেদের উপর হামলা ও চাঁদা দাবির প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে।
আজ রবিবার বিকেলে চুমুরদি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ সংলগ্ন সড়কে এর আয়োজন করা হয়। এসময় ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার ও বিচার দাবি করা হয়।
মানববন্ধনে চুমুরদি ইউনিয়নের বাসিন্দা ও ঠিকাদার মনির কাজী বলেন, তার ভাগ্নে ইঞ্জিনিয়ার আক্কাস আলী সাহেদ একজন জনদরদি ও সমাজসেবক ব্যক্তি হিসেবে সাধারণ মানুষের জন্য কাজ করেন। তিনি এলাকার মসজিদের জন্য ৮০ লাখ টাকা ব্যয়ে একটি জমি কিনে ওয়াকফ করে দেন। এটি কিছু মানুষের ভালো লাগেনি।
তিনি অভিযোগ করেন, সম্প্রতি টিটু মোল্যা নামে এক ব্যক্তি আক্কাস আলীর কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেন। আক্কাস আলী তাকে এক লাখ টাকাও দেন। তারপরেও তারা গত ঈদের রাতে মসজিদের মিটিং শেষে বের হওয়ার সময় লাঠিশোঠা নিয়ে হামলা করে আহত করে। তিনি এ ঘটনার পর থানায় একটি মামলা দায়ের করেছেন।
মানববন্ধনে চুমুরদি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সাবেক মেম্বার হাজী আব্দুস সালাম বলেন, আমরা প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি এ ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও বিচারের। মানববন্ধনে অংশ নিয়ে আক্কাস আলীর মা আবেজান বেগম বলেন, তারা মেম্বাররে মারবে, তার বড় ভাইরে মারবে; তাহলে আমরা এই দেশে থাকবো কিভাবে? আমরা এর বিচার চাই।
প্রসঙ্গত, গত ঈদুল আযহার রাতে চুমুরদি স্কুল মাঠ জামে মসজিদ কমিটি গঠন নিয়ে এশার নামাজের পরে মিটিং হয়। মিটিংয়ে দুই পক্ষের বাদানুবাদের একপর্যায়ে মুসুল্লিরা মসজিদ থেকে বের হওয়ার সময় মসজিদ কমিটির সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আক্কাস আলী সাহেদের উপরে হামলা হয়। খবর পেয়ে থানা পুলিশ পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
এ ঘটনায় আক্কাস আলীর মামা মনির কাজী ৯ জনকে আসামী করে চাঁদাদাবি ও হামলার অভিযোগে থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ মামলার ৯নং আসামী মাসুদকে গ্রেফতার করে। এ নিয়ে চুমুরদি গ্রামে দুই পক্ষের মধ্যে চরম উত্তেজনা চলছে। এর আগে গত শুক্রবার বিকেলে চুমুরদি হরিখোলা মাঠে অপরপক্ষ চাঁদা দাবি ও হামলার অভিযোগে মামলা দায়েরের প্রতিবাদে সভা করে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!