1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৬:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

বীর মুক্তিযোদ্ধার বসত বাড়ীতে হামলার আসামি জেল হাজতে থাকায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ১৭ জুলাই, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

চৌধুরী মাহমুদ আশরাফ টুটু : ফরিদপুরের সালথায় বীর মুক্তিযোদ্ধা এলেম শেখ এঁর বসত বাড়ীতে হামলার ১নং আসামি ও সালথা উপজেলা চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর জেল হাজতে থাকায় সালথায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে এলাকাবাসী একাংশ।

রোববার (১৭ জুলাই) বিকাল ৫ টার দিকে সহস্রাধিক মানুষের সমন্বয়ে মিছিলটি বের হয়ে সদর বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মিষ্টি বিতরণের মধ্য দিয়ে সালথা চৌধুরী মোড়ে এসে মিছিলটি শেষ হয়।

এসময় উপজেলা চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর এর বিরুদ্ধে নানা রকম শ্লোগানে মুখরিত ছিল পুরো এলাকা। মিছিলে অংশগ্রহণকারীরা উপজেলা চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বরকে বীর মুক্তিযোদ্ধা এলেম শেখ ও গট্টি ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মোঃ আবু জাফর মোল্লার উপর হামলা ও তাঁদের বসত বাড়ী ভাংচুরসহ সালথা উপজেলার শীর্ষ সন্ত্রাস, চাঁদাবাজ এবং সকল অপকর্ম ও সহিংসতার মূল হোতা বলে আখ্যায়িত করে তার সর্বোচ্চ বিচার দাবী করে।

উল্লেখ্য, গত রোববার (৯ জুলাই) দিবাগত রাতে সালথা উপজেলা চেয়ারম্যান ওয়াদুদ মাতুব্বরকে প্রধান আসামি করে ৩৬ জনের নাম উল্লেখ করে বীর মুক্তিযোদ্ধা এলেম শেখের বাড়িতে হামলার ঘটনায় উক্ত বীর মুক্তিযোদ্ধার স্ত্রী জয়গুন বেগম বাদী হয়ে সালথা থানায় একটি মামলা দায়ের করেন। সে মামলায় গত বুধবার (১৩ জুলাই) ফরিদপুরের অতিরিক্ত চিপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের ৬নং আমলি আদালতে আসামিরা হাজির হয়ে জামিন আবেদন করলে উক্ত আদালতের বিচারক তরুণ বাছাড় তাদের জামিন নামঞ্জুর করে সালথা উপজেলা চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বরসহ ১০ জন আসামিকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!