1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১২:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

নিয়ামতপুরে ডিঙ্গি নৌকার উপর আত্মহত্যা

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: বুধবার, ১৩ জুলাই, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর নিয়ামতপুরে কীটনাশক পান করে একটি ডিঙ্গি নৌকার উপর আত্মহত্যা করা স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতের কোনো একসময় তারা কীটনাশক পান করে আত্মহত্যা করেন। মঙ্গলবার (১২ জুলাই) দুপুরে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় যায়।

নিহতরা হলেন নওগাঁ জেলার মান্দা উপজেলার ভারশোঁ ইউনিয়নের বিল সুরশুনিয়া গ্রামের আদম আলীর ছেলে রায়হান আলী (২৫) ও তার স্ত্রী পাশের শ্রীকলা গ্রামের ইস্কান্দার আলীর মেয়ে তারাবানু (১৯)।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রেমের সম্পর্ক করে কয়েক মাস আগে রায়হান আলী ও তারাবানু বিয়ে করেন। বিয়ের পর থেকেই ছেলের পরিবার মেয়ের পরিবারকে যৌতুকের জন্য চাপ দিতো। এ নিয়ে দুই পরিবারের মাঝে কলহ চলছিল। সোমবার রাতে তারাবানু তার বাবারবাড়ি পরিবারের সদস্যদের সঙ্গে খাবার খেয়ে ঘুমাতে যান। সকালে তাকে ঘরে পাওয়া যায়নি। পরে স্থানীয়দের মাধ্যমে খবর পান তারাবানু ও তার স্বামীর মরদেহ পাশের নওগাঁ জেলা নিয়ামতপুর থানার শিব নদী একটি ডিঙ্গি নৌকার উপর পড়ে আছে।

তারাবানুর বাবা ইস্কান্দার আলী বলেন, সোমবার রাতে তারাবানু আমাদের সঙ্গেই খাবার খায়। রাত সাড়ে ১০টা পর্যন্ত সে তার ঘরেই ছিল। তবে কখন সে তার ঘর থেকে বেরিয়ে যায় আমরা কেউ বুঝতে পারিনি।
তিনি দাবি করেন, ছেলের পরিবার যৌতুকের জন্য বিভিন্নভাবে চাপ দিতো। এ নিয়ে সংসারে অশান্তি চলছিল। ক্ষোভেরবসে স্বামী-স্ত্রী হয়তো আত্মহত্যার সিদ্ধান্ত নেয়।

ভারশোঁ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন বলেন, প্রেম করে বিয়ে করার পর ছেলের বাবা-মা যৌতুকের জন্য বিভিন্নভাবে চাপ দিতো। এ নিয়ে দুই পরিবারের মধ্যে কলহ শুরু হয়। পরে তারা কীটনাশক পান করে আত্মহত্যা করে। সকালে নদীতে জেলেরা মাছ ধরতে গিয়ে নৌকায় দুইজনের মরদেহ দেখে থানায় খবর দেয়।

নিয়ামতপুর থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের বাড়ি মান্দা উপজেলায় হলেও ঘটনাস্থল ছিল নিয়ামতপুরের মধ্যে। তারাবানুর আগে একটা সংসার ছিল। পরবর্তীকালে রায়হান আলীর সঙ্গে সম্পর্ক হয়। গত ৬-৭ মাস আগে তাদের বিয়ে হয়। বাবা-মা তাদের প্রতি মনোক্ষুণ্ন ছিল।

তিনি আরও বলেন, সোমবার রাতের কোনো একসময় তারা শিব নদী ডিঙ্গি নৌকায় চড়ে কীটনাশক পান করে আত্মহত্যা করে। খবর পেয়ে দুপুরে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। বুধবার মরদেহ ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে। এ ঘটনায় নিয়ামতপুর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!