1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

নিরাপত্তা নিশ্চিত ও আসামীদের গ্রেফতারের দাবীতে স্মারকলিপি প্রদান

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

চৌধুরী মাহমুদ আশরাফ টুটুঃ বীর মুক্তিযোদ্ধার বাড়িঘর ভাংচুর এর প্রতিবাদ ও দোষীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করে ফরিদপুর সালথা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ফরিদপুরের জেলা প্রশাসক, পুলিশ সুপার ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড জেলা শাখার আহ্বায়ক বরাবর স্মারকলিপি প্রদান করেছেন বলে জানা যায়।

মঙ্গলবার (১২ জুলাই) মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড, সালথা উপজেলা শাখার প্যাডে মুসক/উপ:পূর্ণ: লে: সালথা/২২/৩ নং স্মারক মূলে “স্মারক লিপি” প্রদান করেন।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান সালথা উপজেলা কমান্ড সভাপতি মোঃ মাহবুব হোসেন ও সাধারন সম্পাদক ‘জান-ই-মারজানা (শারমিন) কর্তৃক স্বাক্ষরিত উক্ত প্যাডে বলেন, সালথা উপজেলাধীন গট্টি ইউনিয়নের দিয়াপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা সর্বজন শ্রদ্ধেয় এলেম শেখ এর বাড়িতে হামলার ০৫ (পাঁচ) দিন পেরিয়ে গেলেও মামলার এজাহার ভূক্ত কোন আসামী এখনো গ্রেপ্তার হয়নি।

গত ১১/০৭/২০২২খ্রিঃ তারিখে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর সামনে সালথা উপজেলার সকল বীর মুক্তিযোদ্ধা, বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং এলাকার স্বাধীনতার পক্ষের লোকদের নিয়ে মানববন্ধন করে ২৪ ঘন্টার মধ্যে আসামীদের কে গ্রেপ্তার করার দাবি জানানো হয়।

আসামীরা এলাকায় অবস্থান করলেও পুলিশ এখনো কোন আসামীকে গ্রেপ্তার করেনি। এতে আমরা বীর মুক্তিযোদ্ধার পরিবার আমাদের জীবনের নিরাপত্তা হীনতায় আছি। অতএব জনাবের নিকট আকুল আবেদন বীর মুক্তিযোদ্ধাদের পরিবারের নিরাপত্তার জন্য এজাহার ভুক্ত সকল আসামীদের কে গ্রেপ্তার পূর্বক আইনের আওতায় আনার জন্য অনুরোধ করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!