1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ  বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতিকে ফরিদপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান  সমাজের সবক্ষেত্রেই সুবিচার নিশ্চিত করতে হবে – বিচারপতি মো: রেজাউল হাসান  পরিবেশ উন্নয়ন ফোরামের উদ্যোগে ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভাঙ্গা উপজেলার বাজারে ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান

মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১ আহত ১

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১১ জুলাই, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

রকিবুজ্জামান, মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনি উপজেলার সমিতিরহাট এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনায় রিফাত বেপারী (২০) নামের এক যুবক নিহত হয়েছে। এসময় আহত হয় শাহিন (১৭) নামে একজন।

নিহত রিফাত বেপারী পূর্ব এনায়েতনগর ইউনিয়নের কালাই সরদারের চর ৭নং ওয়ার্ডের মোঃ খোকন বেপারীর ছোট ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সোমবার সকাল ১১ টার দিকে সমিতির হাট বাজারের কাছে গাপতলা ব্রীজের কাছে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে গিয়ে ধাক্কা লাগে।

এসময় মোটরসাইকেল আরোহী দুজন মারাত্মক আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রিফাতকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কালকিনি থানার ওসি মোঃ শামীম হোসেন জানান, সমিতিরহাট এলাকায় একটি মোটরসাইকেল দুর্ঘটনার খবর শুনেছি। এতে আহত দুইজনের মধ্যে একজন হাসপাতালে নেয়ার পথে মারা যান। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গতকালও ঐ এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়।এতে দুইজন আহত হয়েছিল। সচেতন মহল বলছে এই এলাকার রাস্তায় একাধিক বাঁক রয়েছে। এখানে দ্রুত গতিতে মোটরসাইকেল চালানোর ফলে এই দুর্ঘটনা ঘটছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!