1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

মোটরবাইক দুর্ঘটনায় প্রাণ গেল পুলিশ সদস্যের

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১১ জুলাই, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নওগাঁ প্রতিনিধিঃ ঈদের ছুটিতে বাড়িতে এসে মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেলেন পুলিশ সদস্য শাহিন আলম (৪০)।

রোববার (১০ জুলাই) সন্ধ্যায় নওগাঁর রানীনগর উপজেলার কুজাইল বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তার স্ত্রী শিপন বেগম গুরুতর আহত হয়ে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন।

শাহিন আলম রানীনগর উপজেলা সদরের উত্তর রাজাপুর গ্রামের উসমান মোল্লার ছেলে। তিনি রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

রানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, ঈদের দিন বিকেলে স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে করে পাশের থানার বান্দাইখাড়া গ্রামে বোনের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন শাহিন। কিন্তু মাঝপথে কুজাইল বাজার এলাকায় পৌঁছলে একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনি রাস্তার ওপর ছিটকে পড়লে মাথা থেঁতলে যায়।

এসময় তার স্ত্রী শিপন বেগম গুরুতর আহত হন।
স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক শাহিন আলমকে মৃত ঘোষণা করেন। এসময় তার স্ত্রী শিপন বেগমকে নওগাঁ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!