1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

তিন মুক্তিযোদ্ধা কমান্ডার ও পত্রিকার সম্পাদকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন সড়ক অবরোধ

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৫ জুলাই, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

ঈশ্বরগঞ্জ সংবাদদাতাঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে তিন মুক্তিযোদ্ধা কমান্ডার ও দৈনিক আমাদের কন্ঠের রিপোর্টার শহীদুল ইসলাম এবং সম্পাদক ও প্রকাশকের নামে মামলা করার প্রতিবাদে মানববন্ধন ও সড়ক অবরোধ কমর্সূচি পালন করেছে স্থানীয় মুক্তিযোদ্ধারা।

মঙ্গলবার (৫ জুলাই) ময়মনসিংহ – কিশোরগঞ্জ মহাসড়কে উপেজলা পরিষদের সামনে ওই মানববন্ধন ও সড়ক অবরোধ কমর্সূচি পালিত হয়।

ঘণ্টাব্যাপী সড়ক অবরোধ ঈদ যাত্রীদের দূভোর্গের সৃষ্টি হয়। মানববন্ধনে মুক্তিযোদ্ধারা জানান, উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল ও পৌর আওয়ামীলীগ সভাপতি সাবেক মেয়র হাবিবুর রহমান হাবিবের পিতাকে শান্তি কমিটির সদস্য উল্লেখ করে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়।

ওই সংবাদের সপক্ষে পত্রিকায় বক্তব্য দেওয়ায় বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান আকন্দ হলুদ, আব্দুল হাই ও নূরুল হকের নামে ময়মনসিংহের বিজ্ঞ আদালতে রফিকুল ইসলাম বুলবুল বাদী হয়ে ২২ জুন একটি মামলা দায়ের করেন এবং হাবিবুর রহমান হাবিব বাদী হয়ে ডিজিটাল সিকিউরিটি আইনে ঈশ্বরগঞ্জ কলেজের সাবেক ভিপি সাইদুল গনি ভুঞা রোমনসহ ছাত্রলীগ যুবলীগ নেতাদের বিরুদ্ধে মামলা করার প্রতিবাদে মানববন্ধন ও সড়ক অবরোধ কমর্সূচি করা হয়। পরে ইউএনওর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

মানববন্ধনে মুক্তিযোদ্ধা ও নেতা কর্মীদের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবী জানিয়ে বক্তব্য রাখেন, জেলা সেক্টর কমান্ডার ফোরামের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সৈয়দ রফিকুজ্জামান, হাবিবুর রহমান আকন্দ হলুদ, হাতেম আলী মন্ডল, জেলা স্বেচ্ছসেবক লীগ সদস্য শরিফুজ্জামান আকন্দ রানা, ঈশ্বরগঞ্জ কলেজের সাবেক ভিপি সাইদুল গনি ভুঞা রোমন প্রমুখ।

দৈনিক আমাদের কন্ঠের রিপোর্টার ও সম্পাদক ও প্রকাশককে আসামী করায় ঈদের পর সারাদেশে কর্মসূচী পালন করবে বলে জানান সাংবাদিক নেতা আজিজুর রহমান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!