1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

ফরিদপুরে অ্যাক্রোবেটিক প্রদর্শনী খেলা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ৪ জুলাই, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

ফরিদপুরে প্রতিনিধিঃ সারাদেশে অ্যাক্রোবেটিক প্রদর্শনীর অংশ হিসেবে  ফরিদপুর শিশু একাডেমিতে ৩রা জুলাই রবিবার রাতে এ প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ শিল্পকলা একাডেমির আয়োজনে এবং জেলা শিল্পকলা একাডেমির সহযোগিতায় এর উদ্বোধন করেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট শামসুল হক ভোলা। অনুষ্ঠানে বক্তারা এ প্রদর্শনীর সফলতা কামনা করেন।

অনুষ্ঠানে জেলা কালচারাল অফিসার পার্থপ্রতিম দাসের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক আমিনুর রহমান ফরিদ, ফরিদপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ, ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, সরকারি রাজেন্দ্র কলেজের সহযোগী অধ্যাপক রেজভী জামান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক সিরাজ ই-কবির খোকন, ফরিদপুর সাহিত্য উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক আবু সুফিয়ান চৌধুরী কুশল, শিশু বিষয়ক কর্মকর্তা হুমায়ুন কবির।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, আবারো সারাদেশে করোনার প্রাদুর্ভাব বাড়ছে তাই সবাইকে সচেতন  থাকতে হবে, সামাজিক দূরত্ব মানতে হবে। মাক্স ব্যবহার করতে হবে। তিনি বলেন খুবই খুব শীঘ্রই ৫ থেকে ১২ বছর বয়সী বাচ্চাদের ভ্যাকসিনের আওতায় আনা হবে। পরে তিনি অনুষ্ঠানের উদ্বোধন করেন।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে অ্যাপ্রোবেটিক পরিবেশন করা হয়। এ অনুষ্ঠানে পার্শ্ববর্তী জেলা রাজবাড়ীর খেলোয়াড়বৃন্দ অংশগ্রহণ করেন। এই খেলাটি অনেকটা সার্কাসের মতোই। উল্লেখযোগ্য সংখ্যক দর্শক এই অনুষ্ঠান উপভোগ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!