1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

ফরিদপুরে এন টিভির ২০ তম জন্মদিন পালন

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: রবিবার, ৩ জুলাই, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক
ফরিদপুর প্রতিনিধিঃ সময়ের সাথে আগামীর পথে এই স্লোগানের মধ্য দিয়ে স্যাটেলাইট চ্যানেল এন টিভির  ২০ তম জন্মদিন পালন করা হয়।
এ উপলক্ষে সকালে ফরিদপুর প্রেস ক্লাবে বর্ণাঢ্য রেলি আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) পিপিএম সেবা।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর প্রেস ক্লাবের সিনিয়র সদস্য অধ্যাপক মোঃ শাজাহান, মফিজ ইমাম মিলন, প্রথম আলোর জেলা প্রতিনিধি পান্না বালা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক বিশ্বজিৎ সাহা তনু, ব্লাস্টের নির্বাহী পরিচালক এডভোকেট শিপ্রা গোস্বামী, রাশিন এর নির্বাহী পরিচালক আসমা আক্তার মুক্তা, জেলা পূজা উদযাপন কমিটি ফরিদপুর জেলা শাখার যুগ্ম সম্পাদক অশোক কুমার রাহুত বাপন, সাংস্কৃতিক কর্মী ডেবিট তমাল সাহা।
অনুষ্ঠানের সঞ্চালনা করেন এন টিভির ফরিদপুর জেলা প্রতিনিধি ও ফরিদপুর প্রেস ক্লাবের সহ সভাপতি সঞ্জীব দাস।
সভায় বক্তারা বলেন, বাংলাদেশ স্যাটেলাইট টেলিভিশনের জগতে এনটিভি একটা গুরুত্বপূর্ণ স্থান করে নিয়েছে। একই সাথে নতুনত্ব এনেছে তাদের সংবাদ এবং অনুষ্ঠান গুলোতে। এছাড়া এনটিভি দীর্ঘ দিনে তাদের মানসম্মত অনুষ্ঠান প্রচার করে সাধারণ জনগণের দোরগোড়ায় পৌঁছে গেছে। তারা এই টিভির উত্তরোত্তর সাফল্য কামনা করেন  এবং ভবিষ্যতে আরো ভালো মানের মানসম্মত অনুষ্ঠান প্রত্যাশা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!