1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

সুনামগঞ্জের বন্যার্তদের পাঁশে সালথার একঝাঁক তরুণ সমাজকর্মী

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: শনিবার, ২৫ জুন, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নুরুল ইসলাম, বিশেষ প্রতিনিধি: সুনামগঞ্জের বন্যার্তদের জন্য খাদ্যসামগ্রী নিয়ে ছুটে গেছেন ফরিদপুরের সালথা উপজেলার একঝাঁক তরুণ সমাজকর্মী। সালথা ব্লাড ডোনার্স ক্লাবের পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারের জন্য শুকনো খাবার নিয়ে সুনামগঞ্জে যান তারা। সেখানে গিয়ে শক্রবার সারাদিন বিভিন্ন গ্রামে গিয়ে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন তরুণ এই সমাজকর্মীরা।

সালথা ব্লাড ডোনার্স ক্লাবের ফেসবুক এডমিন মো. আওলাদ হোসেন মিয়া বলেন- বন্যার্তদের সহায়তার জন্য গত ১৯ জুন আমাদের সংগঠনটির ফেসবুক পেইজে আর্থিক সহযোগিতা চেয়ে পোষ্ট দেওয়া হয়। এতে সাড়া দিয়ে সালথা ও আশাপাশের দানশীল কিছু মানুষ এগিয়ে আসেন। তাদের আর্থিক অনুদান থেকে প্রাপ্ত অর্থসহ আমাদের নিজেদের তহবিল থেকে সুনামগঞ্জের অসহায় মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

খাদ্যসামগ্রী মধ্যে ছিল- চিড়া, মুড়ি, গুড়, বিস্কুট, মশার কয়েল, মোমবাতি, গ্যাস লাইট, খাবার স্যালাইন ও বিভিন্ন ধরণের ঔষধ।

খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন- সংগঠনের এডমিন ও তত্ত¡বধায়ক মো. তাজুল ইসলাম, মোডারেটর মো. আশিকুর রহমান, মো. মিরাজ হোসেন, মো. আনিসুজ্জামান আকাশ, মো. ইকরাম হোসেন, মো. সাদ্দাম হোসেন প্রমুখ।

সংগঠনের কর্মীরা জানান- দেশপ্রেম, সততা ও নিষ্ঠার সাথে দেশ এবং সমাজের জন্য যারা কিছু করতে চান, তাদেরকে নিয়ে ২০২২ সালের এপ্রিল মাস থেকে এই বøাড ডোনার্স ক্লাব পথ চলা শুরু করে। ইতিমধ্যে ৪৫ জন রোগীকে বিনামূল্যে রক্তের ব্যবস্থা করে দিয়েছেন ক্লাবটি। পাশাপাশি এক মুমূর্ষ শিশুকেও চিকিৎসার জন্য ১০ হাজার টাকা সহায়তা দেওয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!