1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

নূরে আলম সিদ্দিকী হকের উপস্থিতিতে কৃষকলীগ ফরিদপুর শহর শাখার আহবায়ক কমিটি ঘোষণা

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: শনিবার, ১১ জুন, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

ফরিদপুর প্রতিনিধিঃ কৃষক বাঁচাও দেশ বাঁচাও স্লোগানকে সামনে নিয়ে বাংলাদেশ কৃষক লীগের ফরিদপুর শহর শাখার কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

১১ই জুন শনিবার সন্ধ্যা ৭ টায় ফরিদপুরে হাসিবুল হাসান লাভলু সড়কে শেখ রাসেল ক্রীড়া কমপ্লেক্সে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

ফরিদপুর জেলা কৃষক লীগের সভাপতি শেখ শহীদুল ইসলাম শহীদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহ মোঃ ইশতিয়াক আরিফ।

এ সময় কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক নুরুল ইসলাম বাদশা, সহ স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এ্যাড জামাল হোসেন মুন্না সহ জেলা উপজেলার স্থানীয় নের্তৃবৃন্দ ও সদর উপজেলার কৃষক লীগের নের্তৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শুরুতে অতিথিদেরকে ফুল দিয়ে বরন করে নেওয়া হয়।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সদর উপজেলা কৃষক লীগের আহ্বায়ক কমিটির সদস্য সচিব জি এম মোর্শেদ প্রিন্স।

উক্ত সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা কৃষক লীগের আহ্বায়ক কমিটির আহ্বায়ক শেখ আকতার, ২৭নং ওয়ার্ড কৃষক লীগের আহ্বায়ক দেবদাস সাহা, কামরুল ইসলাম বাবুল সহ নের্তৃবৃন্দরা।

উক্ত অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ফরিদপুর জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক এ্যাড প্রদীপ কুমার দাস লক্ষন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রতিটি কমিটির নের্তৃবৃন্দদের উদ্দেশ্য বলেন যে যে কমিটিতে রয়েছেন সংগঠনের কার্যক্রম পালন করতে হবে। যে দ্বায়িত্ব পালন করতে না পারেন অন্য যে দ্বায়িত্ব পালন করতে পারেন তাকে দিয়ে দেন।

প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক বলেন, গাড়ি-বাড়িওয়ালা হালে টাকা পয়সার লোক দিয়ে কমিটি নয়, বঙ্গবন্ধুর আদর্শের লোক দিয়ে কমিটি করা হবে। কৃষক লীগের নেতা নির্বাচিত করার জন্য আওয়ামীপন্থি ও বঙ্গবন্ধুর আদর্শের লোক দিয়ে কমিটি করতে বলেন।
কৃষকলীগের কমিটির সভাপতি, সাধারণ সম্পাদক, আহবায়ক, যুগ্ম আহ্বায়ক ও সদস্যদের মতামতের মাধ্যমে কমিটি করতে বলেন। তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে বলেন আগামীতে কৃষক লীগের নেতাদেরকে বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভার চেয়ারম্যান হিসেবে নমিনেশন দিয়ে শতকরা অন্তত পাঁচ জনকে নির্বাচনের জন্য সুযোগ দিতে। এ কমিটিতে অনেকে যোগ্য লোক আছে।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি বলেন, সংগঠনে নিজের যোগ্যতা প্রমাণ করতে পারলে তার মূল্যায়ন রয়েছে। আগামীতে জেলার সকল উপজেলা সহ ওয়ার্ড কমিটিতে যোগ্য ব্যক্তিকে দিয়ে কমিটি করবো।

আলোচনা শেষে জেলা কৃষকলীগের সভাপতি ফরিদপুর শহর শাখা কৃষক লীগের আহবায়ক কমিটির নাম ঘোষণা করেন।

আহবায়ক কামরুল ইসলাম বাবুল ও সদস্য সচিব দেবদাস সাহা সহ ৫১ সদস্য বিশিষ্ট কমিটির নাম ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!