1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১২:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

সরকারি কাজ বন্ধ করে দিলেন ইউপি সচিব

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বুধবার, ৮ জুন, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

ষ্টাফ রিপোর্টারঃ রাজবাড়ী সদর উপজেলার পাচুরিয়া ইউনিয়ন পরিষদের সচিব আতিকুর রহমান সরকারি নিয়ম অমান্য করে নিজ ক্ষমতা ব্যবহার করে হতদরিদ্রদের ২৯ দিনের ৩য় পর্যায়ের মাটি কাটার কাজ বন্ধ করে দিয়েছেন।

আতিকুর রহমান সাংবাদিকদের বলেন, ভুদুরদিয়া নামক গ্রামে শ্রমিকরা কাজ করছে উক্ত প্রকল্পের সভাপতি সংরক্ষিত মহিলা সদস্য লাইলী বেগম।

লাইলী বেগমের মোবাইল ফোনে কল দিলে তিনি বলেন, আমি শুধু নামেই প্রকল্পের সভাপতি কিন্তু কাগজে নেই। সচিব আতিকুর রহমান আমাকে খুব ভালবাসে তাই সবসময় আমাকেই সভাপতি করে আমি সঠিক জানিনা কোথায় শ্রমিকরা কাজ করছে।

সরেজমিনে গিয়ে গত ৭ই জুন পাচুরিয়া ইউনিয়নের প্রায় ৫টি ওয়ার্ড ঘুরে কোথাও কর্মসৃজন প্রকল্পের ১ জন শ্রমিকও পাওয়া যায়নি।

রাজবাড়ী সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের একজন বলেন আমাদের ৩য় পর্যায়ের কাজ ২০ দিন হবে এবং সদরের ১৪টি ইউনিয়নে চলমান রয়েছে আগামী ৮ই জুন পর্যন্ত চলবে।

কিন্তু শ্রমিকদের সাথে একান্ত সাক্ষাতকারে তারা বলেন, ৬ই জুন ভুদুরদিয়া এলাকায় রাস্তা নির্মানের কাজ চলাকালীন সচিব আতিকুর রহমান সার আমাদের এখানে এসে বলেন আপনারা আগামী কাল থেকে কাজে আসবেন না। ওপরের নির্দেশ প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ও নির্বাহী কর্মকর্তা নিষেধ করেছেন তাই আমরা কাজে যাইনি এবং মাঝে মাঝে উনি কাজ দেখতে আসতেন।

এ ব্যপারে রাজবাড়ী সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মার্জিয়া সুলতানা মোবাইল ফোনে বলেন, সাংবাদিকদের ভুয়া তথ্য দিয়ে হয়রানি ও হতদরিদ্রের ২০ দিনের মাটি কাটার কাজ চলমান। যদি ইউপি সচিব আতিকুর রহমান কাজ বন্ধ করেন তাহলে আমরা তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!