1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সালথা উপজেলায় কমিউনিস্ট পার্টির কর্মি সভা অনুষ্ঠিত ফারিয়ার উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত সালথায় স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীর কোরকদি ইউনিয়ন পরিষদের দায়িত্ব ও কর্তব্য বিষয়ে অবহিতকরণ কর্মশালা বোয়ালমারীতে ইউনিয়ন পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) স্থানীয়করণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নিয়ামতপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

পাট ক্ষেত থেকে অন্তসও্বা এনজিও কর্মীর মরদেহ উদ্বার

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বুধবার, ৮ জুন, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

বিশেষ প্রতিনিধিঃ ফরিদপুরের ভাঙ্গায় পাট ক্ষেত থেকে এক অন্তঃসত্ত্বা এনজিও কর্মীর মরদেহ উদ্বার করছে ভাঙ্গা থানা পুলিশ।

পাট ক্ষেতের ভেতর থেকে নুপুর সাহা (২৫) নামে এক নারী এনজিও কর্মীর মরদেহ উদ্ধারে ব্যাপক চাঞ্চল্যকর পরিবেশ তৈয়ারি হয়েছে।

বুধবার (৮ জুন) উপজেলার চৌধুরীকান্দা সদরদী গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নুপুর সাহা ভাঙ্গা পৌরসভার রায়পাড়া সদরদী গ্রামের কার্ত্তিক রায়ের স্ত্রী। তিনি আদ-দ্বীন নামে একটি এনজিওর মাঠকর্মী হিসেবে কর্মরত ছিলেন।

নুপুর সাহার ঘরে দুই বছর বয়সী একটি দুগ্বপোষ্য সন্তান রয়েছে। সে ছিল, ছয় মাসের অন্তঃসত্ত্বা।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সেলিম রেজা বলেন গনমমাধ্যমকে, মঙ্গলবার (০৭ জুন) সকালে নুপুর সাহা পৌর সদরের হোগলাডাঙ্গি গ্রামে এনজিওর টাকা উত্তোলনের জন্য বাড়ি থেকে বের হন। এরপর আর তার খোঁজ পায়নি পরিবার ও অফিসের লোকজন।

পরে বুধবার (৮ জুন) বিকেলে এলাকাবাসী একটি পাটক্ষেতের ভেতরে ওই নারীর মরদেহ দেখতে পেয়ে স্থানীয় এলাকাবাসী পুলিশে খবর দেয়। থানা থেকে পুলিশ গিয়ে পরে মরদেহটি উদ্ধার করে।

এদিকে খবর পেয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) ফাহিমা কাদের চৌধুরী ও জেলা সদর থেকে সিআইডির একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এদিকে ভাঙ্গা জনৈক এনজিও কর্মকর্তা গনমমাধ্যম কে বলেছেন, নুপুরের নিখোঁজের সংবাদ ভাঙ্গা পুলিশকে জানিয়েছি। নুপুরকে খুঁজতে বহু হাতে পায়ে ধরছি। তার পরিবার পুলিশের কাছে কান্না করেও সহযোগীতার বদলে তুচ্ছ তাচ্ছিল্যের শিকার হয়েছে।

পুকিশ সঠিক সময় নুপুরকে উদ্বারের ব্যাবস্হা নিলে আজ নুপুর লাশ হয়ে বাড়ীও ফিরতো না ২ বছরের শিশুটি ও মাতৃহারা হইতো না। মৃত্যের পেটের সন্তানটি দুনিয়ার মুখ দেখার আগেই বিদায় নিলো দু’জনেই।

ছবিঃ পাটক্ষেতে নুপুরের লাশ, উৎসুক জনতার ভীড়। পাশে ব্যর্থ পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!