1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের উদ্যোগে পথশিশুদের মাঝে খাবার বিতরন জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত দুই হাজার কোটি টাকা মানিলন্ডারিং মামলার আসামী সাইফুলকে কারাগারে প্রেরণ ফরিদপুরে ব্যতিক্রমী পূজা দেখতে দর্শনার্থীদের ভিড়, এক মন্দিরে তিনশত একটি প্রতিমা বসন্তপুর যুব সংঘের উদ্যোগে ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান ঐতিহ্যবাহী ঈঁশান বাবু বাড়ীর ১৪৫ তম দুর্গোৎসব ফরিদপুরে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন বিষাক্ত সাপে কামড়ের ৩দিন পর কৃষকের মৃত্যু খানখানাপুরে নির্মাণ শ্রমিকদের সাথে স্বপ্ননীড় কনসাল্টের সাথে মত বিনিময়ে সভা অনুষ্ঠিত

ফরিদপুর প্রেসক্লাবে কাজী আবদুস সোবহান এর  সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: শনিবার, ৪ জুন, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক
ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুর প্রেসক্লাবে আজ বেলা ১১ টায় এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
আওয়ামী মৎস্যজীবী লীগ ফরিদপুর জেলা শাখার আহ্বায়ক কাজী আবদুস সোবাহান এর বিরুদ্ধে বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে এই সংবাদ সম্মেলনে অনুষ্ঠিত হয়।
ফরিদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম পিকুলের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহ-সভাপতি সঞ্জীব দাস।
অনুষ্ঠানে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক কাজী আবদুস সোবহান।
তিনি তার লিখিত বক্তব্য জানান গত ২৯ শে মে তারিখে আমার বিরুদ্ধে গ্রহীত আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বরাবরে খোলাচিঠি তীব্র প্রতিবাদ জানাই ‌।
তিনি বলেন আমি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার গঠনমূলক রাজনীতি করি। নগরকান্দা সালথা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক যে অভিযোগ দিয়েছেন তা পুরোটাই মিথ্যাচার। আওয়ামী লীগের এই পদটি আমার পূর্বের রেকর্ড দেখে বিভিন্ন সিকিউরিটি এজেন্সি তদন্ত করে রিপোর্টের ওপর ভিত্তি করে কোন প্রকার অর্থ লেনদেন ছাড়াই আওয়ামী লীগের নীতিনির্ধারকরা দিয়েছেন। ফরিদপুরে বিভিন্ন থানায় আওয়ামী মৎস্যজীবী লীগের আহবায়ক কমিটি ঘোষণা করায় কিছু কুচক্রী মহল আমার বিরুদ্ধে মিথ্যাচার করতে উঠে পড়ে লেগেছে। ২০০৪ সালে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা এই কমিটি আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন। আমাদের গঠনতন্ত্র অনুযায়ী আমরা সংগঠনকে শক্তিশালী করার চেষ্টা করেছি মাত্র।
আমাদের মৎস্যজীবী লীগের গঠনতন্ত্র অনুযায়ী আমরা কমিটি দিয়েছি। আমরা কোন অপরাধ  করছি না বিএনপি-জামায়াত যত বদনাম আওয়ামীলীগকে না করে তার থেকে বেশি করে আওয়ামী লীগের কিছু কুচক্রী মহল। তাই আমি এই অপশক্তির বিরুদ্ধে অবস্থান নিয়েছি একটি মহল কে বলব আপনারাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বাধা গ্রস্থ করছেন। রক্ষকই যখন ভক্ষক হয়ে যায় সেখান থেকে ভালো কোন রাজনীতি আসেনা। আমি সালথা ও নগরকান্দায় বিভিন্ন উপজেলায় তৃণমূলের কর্মীদেরকে এনে বেছে বেছে কমিটি দিচ্ছি এতে যদি ভুল হয়ে থাকে তাহলে জবাবদিহী করতে আমি বদ্ধপরিকর। এই অপশক্তির বিরুদ্ধে ফরিদপুর বাসীকে বলবো আপনারা রুখে দাঁড়ান।
তিনি বলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদককে চিঠি দিয়েছি । তারা বিচার-বিশ্লেষণ করে দেখবেন আমি কি করছি।
মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমি কাজ করছি বলে তিনি সংবাদ সম্মেলনে সাংবাদিকদের জানান।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মৎস্যজীবী লীগের সদস্য সচিব ফরিদ মিয়া, যুগ্ম আহ্বায়ক শিকদার, যুগ্ম আহ্বায়ক মইদুল ইসলাম, আহবায়ক কমিটির সদস্য শাহজাদা, যুবলীগ নেতা শেখ জাহিদ, মৎস্যজীবী লীগ এর  সদস্য সুমণ কাজি। এসময় ফরিদপুরে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!