1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ  বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতিকে ফরিদপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান  সমাজের সবক্ষেত্রেই সুবিচার নিশ্চিত করতে হবে – বিচারপতি মো: রেজাউল হাসান  পরিবেশ উন্নয়ন ফোরামের উদ্যোগে ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভাঙ্গা উপজেলার বাজারে ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান

ফরিদপুর জেলা আওয়ামীলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: শনিবার, ৪ জুন, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক
ফরিদপুর প্রতিনিধিঃ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে ফরিদপুর জেলা আওয়ামী লীগের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও সমাবেশ আজ বিকেলে অনুষ্ঠিত হয়।
জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফ, পৌর মেয়র অমিতাভ বোস, ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, শহর আওয়ামী লীগের আহবায়ক মনিরুল  ইসলাম মিঠু  জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জিয়াউল হাসান মিঠু, আওয়ামী লীগ নেতা অনিমেষ রায়, জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক ১২নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মদ নাছির  সহ আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে একটা বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ করে।
সভায় বক্তারা বলেন মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির তীব্র সমালোচনা করেন। তারা বলেন মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি করা হলে তার  দাঁতভাঙ্গা ও উপযুক্ত জবাব ‌দেয়া হবে।
বক্তারা বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে দেশ যখন সামনের দিকে এগিয়ে যাচ্ছে তখনই বিএনপি-জামায়াতসহ স্বাধীনতার পরাজিত শক্তি দেশের উন্নয়নমূলক  কর্মকাণ্ডকে ব্যাহত করার জন্য জন্য মাথাচাড়া দিয়ে উঠেছে।
তারা সরকারের ভালো কাজগুলো চোখে দেখতে পারে না। তাই দিনের পর দিন দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে।
বক্তারা অবিলম্বে মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তিকারীদের বিচার দাবি করেন। একই সাথে মাননীয় প্রধানমন্ত্রীর হত্যার হুমকিদাতকে আইনের আওতায় এনে বিচার করা দাবি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!