1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ  বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতিকে ফরিদপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান  সমাজের সবক্ষেত্রেই সুবিচার নিশ্চিত করতে হবে – বিচারপতি মো: রেজাউল হাসান  পরিবেশ উন্নয়ন ফোরামের উদ্যোগে ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভাঙ্গা উপজেলার বাজারে ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান

ফরিদপুরে ১২টি চোরাই মোটরসাইকেলসহ চক্রের সদস্য গ্রেফতার

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩১ মে, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরে ১২টি চোরাই মোটরসাইকেলসহ চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে কোতয়ালী থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী চোরাইকৃত মোটরসাইকেগুলো তার বাড়িতে রেখে গোপনে বিভিন্ন জায়গায় বিক্রি করে দেয়ার কাজে সহযোগিতা করতেন বলে পুলিশ জানায়।

রবিবার দিবাগত রাতে অভিযান পরিচালনা করে জেলা সদরের নর্থচ্যানেল ইউনিয়নের কবিরপুর গুচ্ছগ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছে মজুদকৃত ৫০০পিচ ইয়াবা ও ৫টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামী নর্থচ্যানেল ইউনিয়নের সরদার ডাঙ্গী গ্রামের মকিম ওরফে মকু সরদারের পুত্র সাহেব আলী (৩২)। এই চক্রের সাথে জড়িত সাদ্দাম (৩৫), শহিদুল (৩৫) এবং সিদ্দিক সরদার নামে আরো তিন আসামী পলাতক রয়েছে।

গতকাল বিকাল ৩টায় ফরিদপুর পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এক প্রেসব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি সাংবাদিকদের জানান অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার, কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ এম এ জলিলসহ সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, আসামী সাহেব আলীর বাড়ি থেকে ৫টি মোটর সাইকেল উদ্ধার করা হয়। এ সময় তার স্বীকরোক্তি মোতাবেক পলাতক সাদ্দাম মোল্লার বাড়ি থেকে ৭টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

আসামীরা ফরিদপুর শহর থেকে গাড়িগুলো চুরি করে মোবাইল ফোনের মাধ্যমে মূল্য নির্ধারন করে সিএন্ডবি ঘাটে পৌছে দিলে পলাতক আসামী সাদ্দাম ট্রলারে পার করে নিজ বাড়িতে জমা রাখে। পলাতক আসামীদের বিরুদ্ধে গ্রেফতার অভিযান অব্যাহত থাকবে।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, আসামীরা চুরির কাজে কিক স্টার্ট নামক ডিজিটাল ডিভাইস (চাবি) ব্যবহার করে থাকে। এই চাবি দিয়ে মুহুর্তের মধ্যে মোটরসাইকেলের ইঞ্জিন চালু করে গাড়িটি নিয়ে চলে যেতো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!