1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০২:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

ভাঙ্গায় পূর্ব শত্রুতার জেরে সাংবাদিকের উপর হামলা

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ মে, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

ভাঙ্গা সংবাদদাতাঃ ফরিদপুরের ভাঙ্গায় পূর্ব শত্রুতার জেরে ডেইলী অবজারভার পত্রিকার ভাংগা উপজেলার সাংবাদিক মাহমুদুর রহমান তুরানের উপর হামলা চালিয়েছে একদল দুস্কৃতকারী।

মঙ্গলবার সকাল সাড়ে দশটার দিকে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন রাস্তার উপর এ হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় ভাঙ্গা থানায় একটি এজাহার দাখিল করা হয়েছে। হামলার শিকার মাহমুদুর রহমান রনি জানান, প্রতিদিনের ন্যায় বাসা হইতে সে মোটরসাইকেল নিয়ে হাসপাতালের সামনে আসা মাত্র এলাকার দুস্কৃতকারী ওমর মোল্লা, রতন মোল্লাসহ ৭/৮ জন পরিকল্পিতভাবে তার উপর হামলা চালায়। পরে স্থানীয়রা এগিয়ে এলে দুস্কৃতকারীরা ঘটনাস্থল ত্যাগ করেন। পরে তারা হুমকি দিয়ে জানায়,যে ভবিষ্যতে ডাক্তারের বিরুদ্বে কোন লেখালেখি করলে কঠিন পরিনতি হবে।

মাহমুদুর রহমান তুরান আরও বলেন, বর্তমানে দায়িত্বরত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডাঃ মোহসিন উদ্দিন ফকির স্থানীয় দুষ্কৃতকারীদের সাথে নিয়ে নানা অপকর্ম করে যাচ্ছে। তার এহেন কর্মকান্ডে বাধা দেওয়া এবং কুকীর্তি মিডিয়ায় তুলে ধরায় ক্ষিপ্ত হয়ে দুস্কৃতকারিদের দিয়ে হামলা চালিয়েছে।

এদিকে এ ঘটনার জেরে ভাঙ্গা থানায় অভিযোগ দিলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। এদিকে হামলার ঘটনায় সাংবাদিক সমাজ সহ সচেতন মহল তীব্র নিন্দা জানিয়েছেন।

উল্লেখ্য যে, ভাঙ্গা হাসপাতালের এই দুর্নীতিবাজ কর্মকর্তা ডা: মহাসিন উদ্দিন ফকিরের বিরুদ্ধে জাতীয় পত্রিকায় সংবাদ প্রচার করে, তিনি মাতৃস্বাস্থ্য ভাউচার স্কীমের টাকা আত্মসাৎ, সরকারি গাড়ি ব্যবহার করে বিভিন্ন হাসপাতালে সিজার করেন, এই বিষয়গুলো নিয়ে স্থানীয় সংবাদকর্মীরা বিভিন্ন সময় সংবাদ পরিবেশন করলে তিনি সংবাদকর্মীদের নামে আইসিটি আইনে মামলা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!