1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

অবশেষে মৃত্যুর কাছে হেরেই গেলেন সালথার বিদ্যুত কর্মী রুবেল

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৭ মে, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক
বিশেষ প্রতিনিধি: বিদ্যুৎস্পৃষ্টে আহত  হয়ে ছয় দিন মৃত্যুর সাথে লড়াই করে অবশেষে হার মানলেন বিদ্যুত কর্মী রুবেল শেখ (২৫)।
গতকাল মঙ্গলবার ভোররাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।
রুবেল শেখ ফরিদপুরের সালথা উপজেলা সোনাপুর ইউনিয়নের রায়েরচর গ্রামের মো. শাহেব শেখের। তিনি অবিবাহিত। তিন ভাই-বোনের মধ্যে রুবেল ছিলেন মেজো।

উপজেলার সোনাপুর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মো. খায়রুজ্জামান নিহতের পরিবারের রবাদ দিয়ে সাংবাদিকদের জানান, রুবেল পাশের সদরপুর উপজেলার আড়িয়াল খাঁ পল্লী বিদুৎ কেন্দ্রে লাইন শ্রমিক হিসেবে কাজ করতেন। গত বৃহস্পতিবার (১২ মে) সকালে তিনি বিদ্যুত লাইন মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। রুবেলের বাম হাতসহ শরীরের বিভিন্নস্থান পুড়ে গিয়েছিল।

তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল ফরিদপুরে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে তাকে ওইদিনই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। টানা ছয় দিন ঢাকা মেডিকেলে হাসপাতালে শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়। গতকাল মঙ্গলবার ভোর রাত ৪টার দিকে সে মারা যান রুবেল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর পল্লী বিদ্যুতের ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল হোসেন বলেন, এটি একটি শোকাবহ ঘটনা। রুবেল এ কাজে নতুন। অভিজ্ঞ লাইনম্যান ভুল করায় বিদ্যুৎ এর সার্টডাউন না দেওয়ায় এ ঘটনা ঘটেছে।

তিনি বলেন, যার গাফিলতিতে এ ঘটনা ঘটেছে ওই লাইন ম্যানকে সাময়িক ভাবে বরখাস্ত করা হয়েছে। তিনি বলেন, ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। মৃতের পরিবারকে আর্থিক ভাবে সহায়তা করার উদ্যোগ নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!