1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সালথা উপজেলায় কমিউনিস্ট পার্টির কর্মি সভা অনুষ্ঠিত ফারিয়ার উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত সালথায় স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীর কোরকদি ইউনিয়ন পরিষদের দায়িত্ব ও কর্তব্য বিষয়ে অবহিতকরণ কর্মশালা বোয়ালমারীতে ইউনিয়ন পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) স্থানীয়করণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নিয়ামতপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

সালথায় যুবককে কুপিয়ে জখম

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: শুক্রবার, ১৩ মে, ২০২২

ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের সালথায় রাজিব শেখ (২৫) নামে এক যুবককে কুপিয়ে আহত করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার মাগরিবের নামাজের সময় এ ঘটনা ঘটে। রাজিব আঘটর ইউনিয়নের খোয়াড় গ্রামে ইতিয়ার শেখের ছেলে।

জানা গেছে- রাজিব শুক্রবার সন্ধ্যায় পার্শবর্তী গট্টি ইউনিয়নের সিংহপ্রতাব বাজারে চুল কাটাতে গেলে সেলুনের সামনে থেকে তাকে অতর্কিতভাবে কুপিয়ে জখম করে প্রতিপক্ষের সমর্থকরা। পরে স্থানীরা তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

খোয়াড় গ্রামের আমিনুল মাতুব্বর বলেন- রাজিব আমার সমর্থক। গ্রাম্য দলাদলির বিরোধের জেরধরে সিংহপ্রতাব গ্রামের প্রতিপক্ষ নেতা ইব্রাহিম মোল্যার সমর্থক শাহিন বিশ্বাস ৫-৬ জন লোক নিয়ে তাকে কুপিয়ে জখম করে। ইব্রাহিম মোল্যা বলেন- রাজিব মাদকাসক্ত। আর তাকে যে কুপিয়ে শাহিন, সেও মাদকাসক্ত। মাদক খাওয়া নিয়ে বিরোধের জেরধরে রাজিবকে কুপিয়েছে শহিন।

সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো শেখ সাদীক বলেন- খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত করে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানানো হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!