1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

বোয়ালমারীতে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু, নিহতের পরিবারের দাবি হত্যা করা হয়েছে

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

ফরিদপুর প্রতিনিধিঃ বোয়ালমারীতে চার মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে নিহতের পরিবারের দাবি ওই গৃহবধূকে তার স্বামী হুমায়ন কাজী পরিকল্পিতভাবে হত্যা করে আলামত গোপন করা হয়েছে।

১৬ এপ্রিল শনিবার সকালে নিহতের নিজ স্বামীর বাড়ী বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের কমলেশ্বরদী গ্রামের সেলিম কাজীর ছেলে  হুমায়ন কাজীর বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহত ওই গৃহবধু শাকিলা আক্তার মনি (২৬) একই এলাকার মৃত লিয়াকত হোসেন মিয়ার মেয়ে।

বোয়ালমারী থানার পুলিশ লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। নিহতের মা রেহেনা বেগম জানান, হুমায়ন কাজীর সাথে তার মেয়ে শাকিলা আক্তার মনির এক বছর আগে বিবাহ হয়, বিয়ের পর থেকেই জামাই হুমায়ন কাজী তার মেয়ে শাকিলা আক্তার মনিকে যৌতুকের দাবিতে সব সময় মারপিট করতো এবং আজও আমার মেয়ের শরীরের বিভিন্ন স্থানে মারপিটের দাগ রয়েছে।

এলাকাবাসীরা জানান, যদি এটা হত্যা না হয় তাহলে নিহতের স্বামী হুমায়ন কাজী পালাবে কেন?

নিহতের ভাই এ্যাডভোকেট পিংকু জানান, হুমায়ন দীর্ঘদিন যাবত যৌতুকের জন্য আমার বোনকে অনেক চাপাচাপি করে আসছিলো। এরই জেরে আজকে আমার বোনকে হত্যা করে তারা প্রমান লোপাট করে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছে।

এ বিষয়ে দাদপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন জানান, লাশের ময়না তদন্ত রিপোর্ট ছাড়া আমি কিছুই বলতে পারবোনা।

এ বিষয়ে হুমায়ুন কাজীর সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে যোগাযোগ করা সম্ভব হয়নি।

এ বিষয়ে মধুখালী সার্কেল এএসপি সুমন কর জানান, লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট আসা মাত্রই সেই অনুয়ায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!