1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন বাজুস ফরিদপুর জেলা শাখার প্রতিনিধি সভা অনুষ্ঠিত

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক
ফরিদপুর প্রতিনিধিঃ বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস) ফরিদপুর জেলা শাখার প্রতিনিধি সভা শুক্রবার সকাল ১১ টায় প্রেসক্লাবের অনুষ্ঠিত হয়।
বাজুস ফরিদপুর শাখার আহ্বায়ক নন্দ কুমার বড়ালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, স্থায়ী কমিটির চেয়ারম্যান ও জেলা মনিটরিং বাংলাদেশ জুয়েলারি অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি ও বাংলাদেশ জুয়েলারি অ্যাসোসিয়েশন এবং হোমিওপ্যাথি বোর্ডের সাবেক চেয়ারম্যান ডাক্তার দিলীপ কুমার রায়।
জেলা মনিটরিং বাংলাদেশ জুয়েলারি অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি ও বাংলাদেশ জুয়েলারি অ্যাসোসিয়েশন এবং হোমিওপ্যাথি বোর্ডের সাবেক চেয়ারম্যান
অনুষ্ঠানের প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন ফরিদপুর পৌরসভার ২নং প্যানেল মেয়র মতিউর রহমান শামীম।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ জুয়েলার্স সমিতির ফরিদপুর জেলা শাখার আহবায়ক কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা সত্য রঞ্জন কর্মকার, বাসু দেব কর্মকার, অমল চন্দ্র কর্মকার, সুবোধ চন্দ্র দে, অভিষেক কর্মকার, উৎপল দত্ত, কানাইপুর জুয়েলার্স সমিতির সভাপতি আনন্দ কর্মকার, ভাঙ্গা থানার সাধারণ সম্পাদক এম নজরুল ইসলাম প্রমুখ।
সভা পরিচালনা করেন আহবায়ক  কমিটির অন্যতম সদস্য শ্যামল কর্মকার।
সভায় প্রধান অতিথি তার বক্তব্যে আগামী তিন মাসের মধ্যে নির্বাচন করে নির্বাচিত কমিটির হাতে দায়িত্ব হস্তান্তরের দাবি জানান।
তিনি বলেন বাংলাদেশ জুয়েলারি শিল্পকে এমনভাবে ঢেলে সাজাতে হবে যেন সেই শিল্প গার্মেন্টস এর সাথে পাল্লা দিতে পারে। তিনি বলেন আপনাদের সবাইকে এক থাকতে হবে এবং এই শিল্পের উন্নতির জন্য কাজ করতে হবে। তিনি ১১ সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটি কে খুব তাড়াতাড়ি নির্বাচনের প্রস্তুতি নেবার, সদস্য সংগ্রহ করার, এবং ভোটার তালিকা হালনাগাদ করার আহবান করেন। তিনি সবাইকে জুয়েলারি সমিতির সদস্য হবার আহ্বান জানান।
অনুষ্ঠানে প্রধান বক্তার ভাষণে অমিতাভ বোস বলেন, নির্বাচিত যে কমিটি হবে সেই কমিটি  ব্যবসায়ীদের উন্নয়নে কাজ করবে। তিনি এ কমিটির সাথে অন্তর্ভুক্ত করার জন্য প্যানেল মেয়র ২ মতিউর রহমান শামীম এর নাম প্রস্তাব করেন। তিনি বলেন এই নির্বাচনে ফরিদপুর পৌরসভা সহায়তা করবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!