1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

কালকিনিতে ভ্যান উল্টে দুই শিক্ষার্থী নিহত, আহত-১

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

রকিবুজ্জামান, মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনিতে ভ্যান উল্টে গিয়ে রমজান কবিরাজ (১২) ও রিফাত হোসেন (১১) নামে ২ সহপাঠীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বুধবার (১৩ এপ্রিল) রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের ভবানীপুর এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এ সময় ইব্রাহিম (১২) নামে আরেকজন আহত হন।

নিহত রমজান কবিরাজ কালকিনি উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের ভবানীপুর এলাকার জামাল কবিরাজের ছেলে ও রিফাত হোসেন একই এলাকার মনজুর হোসেনের ছেলে।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)ইশতিয়াক আশফাক রাসেল তাদের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, রমজান, রিফাত ও ইব্রাহিম নামে ৩ সহপাঠী রাতে ভ্যানে করে ঘুরতে ছিল। হঠাৎ একটি কুকুর দৌড়ে ভ্যানের চাকার নিচে চলে যায় এবং ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এসময় রমজান ও রিফাত ভ্যানের নিচে চাঁপা পরে মাথায় গুরুতর আঘাত পায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রমজান ও রিফাত কে মৃত ঘোষণা করেন এবং আহত ইব্রাহিমকে চিকিৎসা প্রদান করা হয়েছে।

কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিকেল অফিসার ডাঃ বর্ণালী রায় জানান, দুর্ঘটনার স্বীকার তিন জনকে হাসপাতালে নিয়ে আসা হয়।তাদের মধ্যে দুইজনের মাথায় গুরুতর আঘাত পাওয়ায় হাসপাতালে নিয়ে আসার আগেই মারা যায়। অপরজনকে চিকিৎসা প্রদান করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!