1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ  বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতিকে ফরিদপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান  সমাজের সবক্ষেত্রেই সুবিচার নিশ্চিত করতে হবে – বিচারপতি মো: রেজাউল হাসান  পরিবেশ উন্নয়ন ফোরামের উদ্যোগে ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভাঙ্গা উপজেলার বাজারে ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান

কিস্তি আদায়কালে নারকেল গাছ পড়ে এনজিও কর্মীর মর্মান্তিক মৃত্যু

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: শনিবার, ৯ এপ্রিল, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নিজস্ব প্রতিবেদকঃ কিস্তি আদায়কালে নারকেল গাছ মাথার উপর উপরে পড়ে এনজিওর এক কর্মীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শনিবার ৯ই এপ্রিল সকাল ১০ টায় নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়নের গজগাহ গ্রামের আবজাল মোল্লার বাড়িতে আশা এনজিও কর্মী কিস্তির টাকা আদায়কালে আচমকাই নারিকেল গাছ পড়ে সাথী দত্ত (৩২) মারা গেছে।

এলাকাবাসী জানায়, সাথী দত্ত প্রতিদিনের ন্যায় এনজিওর ঋণ সংগ্রহের কাজে এই বাড়িতে অবস্থান নিচ্ছিলেন। হটাৎ উঠানের পাশে থাকা একটি নারকেল গাছ আচমকা তার মাথার উপর এসে পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্য হয়। বরাবরই সে এই বাড়ির বাহির উঠানে কিস্তি নিতে বসে। আজ সে ভিতর বাড়ির দুই ঘরের মাঝে চেয়ার পেতে বসে সদস্যদের নিকট থেকে কিস্তি নিচ্ছিল এমন সময় পড়ল পড়ল বলে সদস্যরা কোন ক্রমে সড়তে পারলেও পিছন দিকে থাকা গাছটি ঠিক এনজিও কর্মীর উপর পতিত হয় দুই ঘরের মাঝে সরু গলি বরাবর। বসে থাকা চেয়ারটা খন্ড-বিখন্ড, নিমিষেই লাশে পরিণত হল দুই সন্তানের জননী আশা এনজিওর এ-ই মাঠ কর্মী। তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছি।

জানা যায়, সাথী দত্ত এনজিও প্রতিষ্ঠান আশার নগরকান্দা উপজেলার তালমা-১ ব্রাঞ্চের সিনিয়র ঋণ কর্মকর্তা হিসেবে দায়িত্বরত ছিলেন।

তিনি পাশ্ববর্তী বোয়ালমারী উপজেলার দাদপুর ইউনিয়নের কমলেশ্বরদি গ্রামের পলাশ দত্তের স্ত্রী। তার সংসারে ৭ বছর ও ৫ বছর বয়সী দুই পুত্র সন্তান রয়েছে। তার বাবার বাড়ী ফরিদপুর সদর উপজেলার শ্রী-অঙ্গন এলাকায়।

খবর পেয়ে নগরকান্দা থানা পুলিশ ঘটনাস্থলে পৌছায়। এবং লাশ পরিবারের কাছে হস্তান্তর করে।

আশার নগরকান্দা রিজিওনাল ম্যানেজার ফরহাদ খান জানান, আমাদের এনজিও কর্মীর মৃত্যুর খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌছাই এবং নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তরের জন্য সকল কাজ সম্পন্ন করেছি।

রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাইমুদ্দিন মন্ডল জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম, বিষয়টি খুবই কষ্টদায়ক।

ফরিদপুরের নগরকান্দা থানার এস আই সিরাজুল ইসলাম জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌছাই এবং নিহতের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!