1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ  বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতিকে ফরিদপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান  সমাজের সবক্ষেত্রেই সুবিচার নিশ্চিত করতে হবে – বিচারপতি মো: রেজাউল হাসান  পরিবেশ উন্নয়ন ফোরামের উদ্যোগে ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভাঙ্গা উপজেলার বাজারে ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান

র‌্যাব ৮ কর্তৃক বিপুল পরিমাণ ফেনসিডিলসহ একজন গ্রেফতার

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

ফরিদপুর প্রতিনিধিঃ র‌্যাব-৮, সিপিসি-২, ফরিদপুর ক্যাম্প কর্তৃক রাজবাড়ী জেলার সদর থানাধীন এলাকা হতে বিপুল পরিমান ফেন্সিডিলসহ ০১ মাদক ব্যবসায়ী আটক।

বর্তমানে আমাদের দেশের যুব সমাজের অধঃপতনের অন্যতম প্রধান কারণ মাদকাসক্তি। দেশের যুবসমাজের একটি বড় অংশ আশংকাজনকভাবে মাদক হিসেবে ব্যবহৃত গাঁজা, ইয়াবা, হেরোইন, মদ ও ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদক দ্রব্যের প্রতি আসক্ত হয়ে পড়ছে।

মাদকের টাকা জোগাড় করার জন্য মাদকাসক্ত যুব সমাজ বিভিন্ন ধরনের অনৈতিক কার্যকলাপ, অবৈধ অস্ত্রের ব্যবহার, ছিনতাইসহ বিভিন্ন অবৈধ কর্মকান্ডে জড়িয়ে পড়ছে।

“বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাব যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী বিভিন্ন মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারন কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

ফরিদপুর র‌্যাব ক্যাম্প নিয়মিত টহলের অংশ হিসেবে গত ৩০/০৩/২০২২ইং তারিখ রাতে রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর থানাধীন চন্দনী ব্রীজ সংলগ্ন হাইওয়েতে চেকপোস্ট স্থাপন করতঃ অভিযান পরিচালনাকালে একটি প্রাইভেটকার হাইওয়ে থেকে পাশের একটি রাস্তা দিয়ে র‌্যাবের টহল দলের উপস্থিতি টের পেয়ে আকস্মিক পালিয়ে যাওয়ার চেষ্টাকালে আভিযানিক দলটি গাড়িটিকে ধাওয়া করে আটক করেন, তবে প্রাইভেটকার এর চালক গাড়িটি ফেলে রেখে অন্ধকারে পালিয়ে যায়।

উদ্ধারকৃত ফেন্সিডিল

পরবর্তীতে উক্ত প্রাইভেটকার যার রেজিঃ নং-ঢাকা মেট্রো-গ-১২-৭২৫০ হতে ৮৬৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং প্রাইভেট কারে রক্ষিত গাড়ীর কাগজপত্র যাচাই বাচাই করে জানা যায় উক্ত প্রাইভেট কারের প্রকৃত বর্তমান মালিক ১। ওমর ফারুক@সবুজ (৩১), পিতা-শহিদুল্লাহ শরিফ, সাং-পশ্চিম আলীপুর, থানা-কোতয়ালী, জেলা-ফরিদপুর পরবর্তীতে তাকে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন পশ্চিম আলীপুর গ্রাম এলাকা হতে আটক করা হয়।

এ সময় তাকে জিজ্ঞাসাবাদ করলে সে জানায় সে এবং পলাতক আসামী মোঃ ফারুক জমাদ্দার (৩৫), পিতা-মোঃ নয়ন জমাদ্দার, সাং-রঘুনন্দনপুর, থানা-কোতয়ালী, জেলা-ফরিদপুর পরস্পর যোগসাজসে তার প্রাইভেট কার যোগে ফেন্সিডিল বহন করে রাজবাড়ী জেলাসহ দেশের বিভিন্ন জেলায় মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত মালামালসহ আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে রাজবাড়ী জেলার রাজবাড়ী সদর থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!