1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

কানাইপুরে টিসিবি’র ফ্যামিলি কার্ডে পণ্য পেলো ১০৪১ পরিবার

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: শনিবার, ২৬ মার্চ, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নিজস্ব প্রতিবেদক: করোনা মহামারিতে দ্রব্যমূল্যের মূল্যবৃদ্ধিতে জনগণের ক্রয়সীমার মাঝে পণ্য পেতে বিকল্প পদ্ধতি হিসেবে টিসিবি ফ্যামিলি কার্ডের ব্যবস্থা করেছে সরকার। পবিত্র রমজান মাস উপলক্ষে ইতোমধ্যে সারাদেশে এই কার্ডের কর্মসূচি শুরু হয়েছে।

এরই ধারাবাহিকতায় ফরিদপুর সদরের কানাইপুর ইউনিয়নে স্বচ্ছতার সাথে ১০৪১টি পরিবারের মাঝে এই কার্ড বিতরন করেছেন ইউপি চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন।

শুক্রবার (২৫ মার্চ) সকাল ১০টা থেকে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এসব পরিবারের মাঝে নগদ ৪৬০ টাকার বিনিময়ে ২ কেজি সয়াবিন তেল, ২ কেজি মসুর ডাল ও ২ কেজি চিনি দেয়া হয়। এ কার্যক্রম উদ্বোধন করেন চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন এবং সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ট্যাগ অফিসার মোঃ গাউস আলী।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি সেক্রেটারি ভবেস কুমার বিশ্বাস সহ ইউপি সদস্যবৃন্দ, স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজন।

এ সময় ইউপি চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন জানান, রুশ-ইউক্রেন যুদ্ধ ও করোনা মহামারিরকে কেন্দ্র করে একটি সিন্ডিকেট নিত্য প্রয়োজনীয় পণ্য সাধারন মানুষ, নিম্নবিত্ত, মধ্যবিত্ত মানুষের ক্রয়সীমার বাইরে নিয়ে যাচ্ছে। এই সিন্ডিকেটকে প্রতিহত করতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সাধারন মানুষের কথা চিন্তা করে সারাদেশে এক কোটি মানুষকে টিসিবি ফ্যামিলি কার্ডের ব্যবস্থা করে দিয়েছেন। এজন্য আপনারা বঙ্গবন্ধু কণ্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন।

তিনি আরো বলেন, আজ আপনারা ৪৬০ টাকায় পাচ্ছেন ২ কেজি সয়াবিন তেল, ২ কেজি ডাল, ২ কেজি চিনি, যা আপনাদের বাজার মূল্য থেকে ২৫০ টাকা সাশ্রয়ী করে দিচ্ছে। সামনে রমজানে আরো পণ্য পাবেন। সেখানে চাল, ডাল, ছোলা, তেল সহ অনেক ধরনের পণ্য থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!