1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

ফরিদপুরে বঙ্গবন্ধু মেমোরিয়ালের নির্মান কাজ পরিদর্শন করলেন ডিসি

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বুধবার, ২৩ মার্চ, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

জিল্লুর রহমান রাসেলঃ ফরিদপুরে নির্মানাধীন জাতির পিতা বঙ্গবন্ধু মেমোরিয়াল কমপ্লেক্সের নির্মান কাজ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক অতুল সরকার।

শহরের গোয়ালচামট পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন প্রায় ৩৫ শতাংশ জমিতে এই কমপ্লেক্সটির নির্মান কাজ চলমান রয়েছে। ২৩ মার্চ সকাল ১১ টার দিকে জেলা প্রশাসক কমপ্লেক্সের নির্মান কাজ পরিদর্শন করেন।

পরিদর্শনকালে তিনি কমপ্লেক্সের চারপাশের সৌন্দর্য বর্ধনের জন্য ফুলের গাছসহ নানা ধরনের গাছ লাগানোর ও কমপ্লেক্সটি রক্ষণাবেক্ষণের জন্য যাবতীয় ব্যবস্থা গ্রহণের পরামর্শ দেন।

এ সময় এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মোঃ ফারুক হোসেন, সদর উপজেলা এলজিইডি প্রকৌশলী মোঃ আজহারুল ইসলাম, সিনিয়র সহকারী প্রকৌশলী পিন্টু কুমার সাহা, সহকারী প্রকৌশলী চিন্ময় প্রামাণিকসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সদর উপজেলা প্রকৌশলী মোঃ আজহারুল ইসলাম জানান, মুক্তিযুদ্ধের ঐতিহাসিক স্থানসমূহ সংরক্ষণ ও মুক্তিযুদ্ধ যাদুঘর নির্মান প্রকল্পের আওতায় নির্মিতব্য এই কমপ্লেক্সের কাজ প্রায় শেষের পথে। মোঃ ইমতিয়াজ আসিফ এর ঠিকাদারী প্রতিষ্ঠান এই কাজটি সম্পন্ন করছে। প্রায় দুই কোটি পাঁচ লক্ষ টাকা ব্যয়ে নির্মানাধীন এই কমপ্লেক্সটির নির্মান কাজ শুরু হয় ২০১৯ সালের ১৬ ডিসেম্বর। ২০২০ সালের ৩০ জুন নির্মান কাজ শেষ হওয়ার কথা ছিলো। কিন্তু করোনা মাহামারির কারণে কাজ ব্যহত হয়। কাজ প্রায় শেষের দিকে। শীঘ্রই কমপ্লেক্সটি আমরা ঠিকাদারের কাছ থেকে বুঝে নিবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!