1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

বোয়ালমারীতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে শিক্ষাপোকরণ পেল শিক্ষার্থীরা

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

সনত চক্রবর্ত্তী:ফরিদপুরের বোয়ালমারীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকীতে শিক্ষাপোকরণ পেয়েছে শতাধিক শিক্ষার্থী।

উপজেলার ঘোষপুর ইউনিয়নের রাখালগাছি কাজী সিরাজুল ইসলাম মাদ্রাসা প্রাঙ্গণে রাখালগাছি পল্লী উন্নয়ন সমিতির আয়োজনে বৃহস্পতিবার (১৭ মার্চ) বিকেল পাঁচটায় এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এবং অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান এডভোকেট লিয়াকত শিকদার।

প্রধান অতিথি এডভোকেট লিয়াকত শিকদার বলেন, স্বাধীনতার মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার আগে ঘরে ঘরে বিদ্যুৎ ছিল না। শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর আজ গ্রামে গ্রামে ঘরে ঘরে বিদ্যুৎ। তিনি আরো বলেন, এই সরকারের আমলেই সামাজিক যোগাযোগ মাধ্যম হোয়াটস অ্যাপ, ভাইবারের মাধ্যমে যোগাযোগ সহজ হয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঘোষপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. চাঁদ মিয়া, কেন্দ্রীয় উপ কমিটির সদস্য তৌহিদুর রহমান মুক্ত, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মো. রাহাদুল আখতার তপন, ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাজু আহমেদ রাজা এবং সমাজ সেবক মো. হাফিজুর রহমান ইপতু।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পল্লী উন্নয়ন সমিতির সভাপতি মো. শিহাবুল ইসলাম জিল্লু এবং অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক মো. আলীমুজ্জামান ইলিয়াস।

অনুষ্ঠান শেষে প্রাথমিক, মাধ্যমিক বিদ্যালয় এবং মাদ্রাসার শতাধিক শিক্ষার্থীদের মাঝে খাতা, কলম, ক্যালকুলেটর, ব্যাগসহ বিভিন্ন শিক্ষাপোকরণ প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!